×

জাতীয়

সাংবাদিক বশিরকে হত্যার হুমকিতে ডিআরইউয়ের নিন্দা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ নভেম্বর ২০২১, ০৮:২০ পিএম

সাংবাদিক বশিরকে হত্যার হুমকিতে ডিআরইউয়ের নিন্দা

দৈনিক আমার বার্তার সিনিয়র রিপোর্টার মো. বশির হোসেন খান। ছবি : ভোরের কাগজ

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) স্থায়ী সদস্য ও দৈনিক আমার বার্তার সিনিয়র রিপোর্টার মো. বশির হোসেন খানকে প্রাণনাশের হুমকির ঘটনায় নিন্দা ও উদ্বেগ জানিয়েছে ডিআরইউ।

সংগঠনের কার্যনির্বাহী কমিটির পক্ষে সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খান শুক্রবার (১৯ নভেম্বর) এক বিবৃতিতে এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে যথাযথ আইনী ব্যবস্থা নেয়ার আহ্বান জানান। এ ব্যাপারে মো. বশির হোসেন খান রমনা মডেল থানায় গত ১৭ নভেম্বর একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। যার নং ১০২১।

সাধারণ ডায়েরিতে তিনি উল্লেখ করেন, গত ১৭ নভেম্বর সন্ধ্যা পাঁচটা ৫১ মিনিটে সংবাদের জন্য মন্তব্য নিতে তিনি মো. মাহফুজুর রহমানকে মোবাইলে (০১৭১১-**০৫৪৪) এ কল করে সঙ্গে তিন মিনিট ১৮ সেকেন্ড কথা হয়। তার বিরুদ্ধে উত্থাপিত বিভিন্ন অভিযোগ প্রসঙ্গে কথা হলে তিনি তথ্য যাচাই করার জন্য আমার বার্তা অফিসে যেতে চান। এরপর ছয়টা ৪৯ মিনিটে তার মোবাইল নম্বর থেকে সাংবাদিক বশিরের নম্বরে কল করে মাহফুজুর রহমানের ভাই পরিচয়ে জনৈক ব্যক্তি তাকে অকথ্য ভাষায় গালাগাল দিতে থাকেন। একপর্যায়ে তিনি বশিরকে প্রাণনাশসহ নানা ধরনের ক্ষতি করবেন বলে হুমকি-ধমকি দেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App