×

সারাদেশ

যশোরে নির্বাচনী সহিংসতায় গুলিবিদ্ধ, আহত ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ নভেম্বর ২০২১, ০৩:৫৫ পিএম

যশোরের শার্শায় গোগা ইউনিয়নে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় দুইজন গুলিবিদ্ধসহ তিনজন আহত হয়েছে। আহতদের যশোর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৯ নভেম্বর) সকালে পাঁচভূলোট দাখিল মাদ্রাসার সামনে এ ঘটনা ঘটে।

আহতরা জানান, বর্তমান চেয়ারম্যান ও নৌকার প্রার্থী আব্দুর রশিদের বিপক্ষে স্বতন্ত্র হিসেবে প্রার্থী হয়েছেন সাবেক মেম্বার তবিবর রহমান। নির্বাচনী প্রচারণা নিয়ে দুই পক্ষের মধ্যে উত্তেজনা চলছে। আজ সকালে নৌকা প্রার্থীর সমর্থকরা পাঁচভূলোট এলাকায় স্বতন্ত্র প্রার্থী তবিবর রহমানের নির্বাচনী অফিসে হামলা চালায়। এ সময় তারা অফিসটি ভাঙচুর করে। তবিবর রহমানের লোকজন বাধা দিলে নৌকার সমর্থকরা কয়েকটি বোমার বিস্ফোরণ ঘটায়। একপর্যায়ে তারা গুলিবর্ষণ শুরু করে। এতে ঘটনাস্থলে উপস্থিত ফজর আলী, আশরাফুল ইসলাম গুলিবিদ্ধ হন এবং রবিউল ইসলাম নামে অপর একজন বোমার স্প্রিন্টারে আঘাতপ্রাপ্ত হন।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে দুপুর দেড়টার দিকে তাদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

শার্শা থানার ওসি বদরুল আলম খান জানান, দুইপক্ষের সংঘর্ষের ঘটনায় কয়েকজন আহত হয়েছে। তবে এ ঘটনায় এখনও কোনো পক্ষ মামলা দেয়নি এবং কাউকে আটকও করা হয়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App