×

বিনোদন

প্রকাশ হলো নাবিলার ‘ও আসমানের চাঁদ’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ নভেম্বর ২০২১, ০৬:০৪ পিএম

প্রকাশ হলো নাবিলার ‘ও আসমানের চাঁদ’

সঙ্গীতশিল্পী নাবিলা রাহনুম

প্রকাশ হলো নাবিলার ‘ও আসমানের চাঁদ’

প্রকাশিত হলো এ প্রজন্মের অন্যতম প্রতিশ্রুতিশীল শিল্পী ও চ্যানেল আই সেরা কণ্ঠ -২০১৪ এর দ্বিতীয় রানারআপ নাবিলা রাহনুমের প্রথম একক গান ‘ও আসমানের চাঁদ’। প্রযোজনা সংস্থা ডেডলাইন মিউজিকের ব্যানারে তাদের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে ১৮ নভেম্বর মুক্ত হয়েছে গানটির মিউজিক ভিডিও। ‘ও আসমানের চাঁদ, ও আসমানের তারা, রোজ প্রহরে আমার তারে দিও গো পাহারা’- এমন একটি গানের কথা লিখেছেন ও সুর করেছেন আরেক আলোচিত সংগীত শিল্পী জিসান খান শুভ। আর সংগীত পরিচালনায় ছিলেন সময়ের অন্যতম জনপ্রিয় তরুণ সংগীত পরিচালক নাভিদ পারভেজ। গানটির মিউজিক ভিডিও পরিচালনা করেছেন আলামিন আহমেদ দুর্জয়। মিউজিক ভিডিওটিতে মডেল হিসেবে নাবিলার সাথে রয়েছেন তারেক।

নিজের প্রথম একক গান প্রকাশের অনুভূতি জানাতে যেয়ে নাবিলা বললেন, আমার গানের ক্যারিয়ারের প্রথম মুক্তি পাওয়া একক গান এটি। স্বাভাবিকভাবেই আমি খুবই আনন্দিত বিষয়টিতে। একই সঙ্গে শ্রোতারা কিভাবে গানটি গ্রহণ করেন সেই ভাবনায় কিছু উত্তেজনাও কাজ করছে। চমৎকার কথার এ গানের কথা লেখা এবং সুর করার জন্য ধন্যবাদ সান খান শুভকে। ধন্যবাদ জানাচ্ছি গানটির সংগীত পরিচালক নাভিদ পারভেজের প্রতি। বিশেষ কৃতজ্ঞতা প্রযোজনা সংস্থা ডেডলাইন মিউজিকের প্রতি।

নাবিলা এখন পর্যন্ত বেশ কয়েকটি দ্বৈত গানে কণ্ঠ দিয়েছেন ,সেগুলো এরইমধ্যে প্রকাশিতও হয়েছে। সর্বশেষ 'বাংলা গানের যুবরাজ' খ্যাত জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবরের সাথে গাওয়া 'প্রেমজল' শিরোনামের দ্বৈত গানটি শ্রোতাদের কাছে বেশ গ্রহনযোগ্যতা পেয়েছে তারেক আনন্দের কথায় জুয়েল মোর্শেদের সুর-সংগীতে গানটি প্রকাশ পেয়েছিল সিডি চয়েজ থেকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App