×

জাতীয়

খালেদা জিয়ার টার্গেট সব সময় আমি: প্রধানমন্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ নভেম্বর ২০২১, ০৭:০১ পিএম

খালেদা জিয়ার টার্গেট সব সময় আমি: প্রধানমন্ত্রী

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভায় দলীয় প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি: পিএমও

খালেদা জিয়ার টার্গেট সব সময় আমি: প্রধানমন্ত্রী

শুক্রবারের বৈঠকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে অন্য নেতারা। ছবি: পিএমও

খালেদা জিয়ার টার্গেট সব সময় আমি: প্রধানমন্ত্রী

বৈঠকে আওয়ামী লীগের নেতানেত্রীরা। ছবি: পিএমও

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জিয়া, এরশাদ ও খালেদা সবাই ১৫ আগস্ট খুনিদের মদদ দিয়েছেন। তাদের পুনর্বাসন করেছেন। আর খালেদা জিয়ার টার্গেট সব সময় আমি। তিনি বলেন, খালেদা জিয়া ঘোষণা দিয়েছিলেন যে, আমি প্রধানমন্ত্রী কেন বিরোধীদলীয় নেতাও হতে পারব না। শত বছরেও ক্ষমতায় আসতে পারব না। এসব ঘোষণার পরই হামলা। গ্রেনেড হামলা!

শুক্রবার (১৯ নভেম্বর) বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের বৈঠকের শুরুতে তিনি এসব কথা বলেন।

[caption id="attachment_319471" align="aligncenter" width="1280"] শুক্রবারের বৈঠকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে অন্য নেতারা। ছবি: পিএমও[/caption]

প্রধানমন্ত্রী বলেন, গরীবের টাকা লুট করে বিদেশে পাচার করা বিএনপিকে কোন আশায় মানুষ ভোট দেবে?

বঙ্গবন্ধুকন্যা বলেন, বাংলাদেশ এখন বিশ্বে মর্যাদাপূর্ণ অবস্থানে পৌঁছে গেছে। আমরা জনগণের কল্যাণে কাজ করছি। উন্নয়নের ছোঁয়া গ্রাম পর্যন্ত নিশ্চিত হয়েছে। সব শ্রেণি-পেশার মানুষ উন্নয়নের ছোঁয়া পেয়েছে।

[caption id="attachment_319474" align="aligncenter" width="1032"] বৈঠকে আওয়ামী লীগের নেতানেত্রীরা। ছবি: পিএমও[/caption]

শেখ হাসিনা বলেন, এত উন্নয়নের পরও কিছু মানুষ বিদেশে ও দেশে বসে অপপ্রচার করছে। এদের বিরুদ্ধে সচেতন হতে হবে। অপপ্রচারের জবাব দিতে হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App