×

জাতীয়

আদাবরে বাসা থেকে নিখোঁজ টিকটক করা ৩ বোন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ নভেম্বর ২০২১, ০৯:০৭ এএম

আদাবরে বাসা থেকে নিখোঁজ টিকটক করা ৩ বোন

নিখোঁজ তিন বোন রোকেয়া, জয়নব আরা, খাদিজা আরা। ছবি: সংগৃহীত

রাজধানীর আদাবরে এলাকার একটি বাসা থেকে দুই এসএসসি পরীক্ষার্থীসহ তিন বোন নিখোঁজ হয়েছে। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) আদাবরের শেখের টেকের খালার বাসা থেকে তারা তিনজন বের হয়। তারা টিকটকে আসক্ত থাকায় কোনো চক্রের প্ররোচনায় বাসা থেকে বেরিয়েছে বলে সন্দেহ করা হচ্ছে। তাদের খালা সাজেদা নওরীন রাতে আদাবর থানায় একটি সাধারণ ডায়েরি (ডিডি) করেন।

সাজেদা নওরীন বলেন, আমার বড় বোন তিন বছর আগে মারা গেছে। আর দুলাভাই অন্য জায়গায় বিয়ে করেছে। আমার ছোট বোনের বাসা খিলগাঁওয়ে থাকতো রোকেয়া (১৮), জয়নব আরা (১৭), খাদিজা আরা (১৬)। ধানমন্ডি গার্লস হাই স্কুলে জয়নব আরা এবং খাদিজা আরার পরীক্ষার সেন্টার ছিল। সেকারণে আদাবরে আমার কাছে নিয়ে আসি। একটি পরীক্ষা হয়েছে । দুটি পরীক্ষা বাকি অছে। তারা কাউকে কিছু না বলে বাসা থেকে বেরিয়ে গেছে।

তিনি আরও বলেন, তার তিন ভাগ্নি টিকটকে আসক্ত ছিল। টিকটক-এর মাধ্যমে কারো প্ররোচনায় তারা বাসা থেকে বের পতে পারে বলে ধারণা করেন তিনি। তারা যাবার সময় তাদের বই-খাতা, পরীক্ষার এডমিট কার্ড রেজিস্ট্রেশন ফর্মসহ সবকিছু নিয়ে গেছে।

আদাবর থানা উপ-পরিদর্শক আব্দুল মোমেন বলেন, সিসিটিভির ফুটেজ পর্যালোচনা করে আমরা দেখতে পেয়েছি। তারা নিজ ইচ্ছায় নিজেদের ব্যাগ নিয়ে বাসা থেকে বের হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App