×

জাতীয়

আইনমন্ত্রীকে আজ ইসি গঠনে খসড়া আইনের প্রস্তাবণা দেবে সুজন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ নভেম্বর ২০২১, ০৩:২৬ পিএম

ইসি গঠনে আইন প্রণয়নের জন্য আইনমন্ত্রী আনিসুল হকের কাছে নির্বাচন কমিশন গঠনের জন্য খসড়া আইনের প্রস্তাবণা দেবে সুশাসনের জন্য নাগরিক সুজন। বৃহষ্পতিবার (১৮ নভেম্বর) সুজনের পক্ষ থেকে এক প্রজ্ঞাপনে এ তথ্য জানান হয়েছে।

সুশাসনের জন্য নাগরিক-সুজন জানিয়েছেন, ‘দেশের চিন্তাশীল ও বিশেষজ্ঞ নাগরিকদের মতামত’ নিয়ে ‘প্রধান নির্বাচন কমিশনার এবং নির্বাচন কমিশনার নিয়োগ আইন ২০২১’ শিরোনামে একটি খসড়া আইন প্রস্তুত করা হয়েছে। এটি আজ রাত ৮টায় আইনমন্ত্রী আনিসুল হকের কাছে পৌঁছে দেবে সুজন। এ দিন সকাল সাড়ে ১১টার দিকে সুজনের পক্ষ থেকে মর্জি বিশ্বাস এক প্রজ্ঞাপণে এ তথ্য জানান।

সুজন সচিবালয় থেকে জানানো হয়, প্রধান নির্বাচন কমিশনার এবং নির্বাচন কমিশনার নিয়োগ আইন-২০২১’ শীর্ষক খসড়া আইনের প্রস্তাব আইনমন্ত্রী আনিসুল হকের কাছে হস্তান্তর করা হবে। রাত ৮টায় আইনমন্ত্রী তার গুলশান কার্যালয়ে খসড়াটি গ্রহণ করতে রাজি হয়েছেন।

সুজন সম্পাদক ড. বদিউল আলম মজুমদার, নির্বাহী সদস্য অ্যাডভোকেট ড. শাহদীন মালিক ও অধ্যাপক রোবায়েত ফেরদৌস, কোষাধ্যক্ষ সৈয়দ আবু নাসের বখতিয়ার আহমেদ এবং সুজন কেন্দ্রীয় সমন্বয়কারী দিলীপ কুমার সরকার খসড়াটি আইনমন্ত্রীর কাছে হস্তান্তর করবেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App