নেত্রকোনায় শিশুপুত্রকে হত্যার পর পিতার আত্মহত্যা

আগের সংবাদ

হাফপাসের দাবিতে ঢাকা কলেজের শিক্ষার্থীদের সড়ক অবরোধ

পরের সংবাদ

ধরতে গেলেন মাছ, মিলল ৬৬ লাখ টাকা!

প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২১ , ১২:১৩ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ১৮, ২০২১ , ১:২৪ অপরাহ্ণ

লালমনিরহাটের একটি ডোবায় মাছ ধরতে গিয়ে পানির নিচে ৬৬ লাখ টাকার সন্ধান পান এক ব্যক্তি। পরে বিপুল পরিমান এই টাকা পুলিশ উদ্ধার করে।

এ তথ্য নিশ্চিত করে সদর থানার ওসি শাহা আলম জানান, বুধবার রাত ১০টার দিকে জেলা শহরের জেলখানা রোডের খোর্দ সাপটানা এলাকার একটি ডোবা থেকে টাকাগুলো উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্র জানায়, ডোবায় মাছ ধরার জন্য গিয়েছিলেন স্থানীয় এক ব্যাক্তি। মাছ ধরার টেপরাই বসিয়ে কাদা চাপিয়ে ভর দিতে গিয়ে টাকা দেখতে পান। পরে ওই ব্যক্তি স্থানীয় অন্যদের সহায়তায় পুলিশে খবর দেন। তবে ওই এলাকার বাসিন্দা আব্দুস সালাম (৪০) নামে এক ব্যক্তি এগুলো জাল টাকা বলে দাবি করেছেন। তবে সেগুলো জাল কি না, পুলিশ সে বিষয়ে নিশ্চিত নয়।

ওসি শাহা আলম বলেন, ঘটনাস্থলে গিয়ে পুলিশ ৬৬ বান্ডেল এক হাজার টাকার নোট উদ্ধার করেছে। আরও টাকা পাওয়া যেতে পারে। এখনও উদ্ধার অভিযান চলছে। টাকার গায়ে লাকি কুপন, সাথি সংঘ ও ভাগ্য পরিবর্তন স্টিকার লাগানো আছে। পরীক্ষা-নিরীক্ষার পর বিস্তারিত বলা যাবে।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়