মৃত্যুদণ্ডের বিরুদ্ধে আপিল করতে পারবেন কুলভূষণ, বিল পাস পাকিস্তানের

আগের সংবাদ

দিনে বিধায়ক রাতে গান, অদিতি মুন্সিকে কড়া বার্তা মমতার

পরের সংবাদ

তৃণমূলের ভোটে নৌকার প্রার্থী হলেন বিএনপি সভাপতি

প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২১ , ১২:৫৭ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ১৮, ২০২১ , ১:০১ অপরাহ্ণ

পটুয়াখালীর কলাপাড়ার চাকামইয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে তৃণমূলের ভোটে নৌকার প্রার্থী হলেন চাকামইয়া ইউনিয়ন বিএনপির ৯নং ওয়ার্ডের সাবেক সভাপতি মো. মকবুল হোসেন দফাদার। কলাপাড়া থেকে কেন্দ্রে পাঠানো তালিকায় তার নাম এক নম্বরে। এ নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

মঙ্গলবার (১৮ নভেম্বর) দুপুর ১২টায় কলাপাড়া প্রেস ক্লাবে এ বিষয়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে সংবাদ সম্মেলন করেন চাকামইয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউনিয়ন বর্তমান চেয়ারম্যান হুমায়ুন কবির কেরামত হাওলাদারের স্ত্রী হোসনেয়ারা বেগম।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, ২০০৫ সালে চাকামইয়া ইউনিয়ন বিএনপির ৯নং ওয়ার্ডের পূর্ণাঙ্গ কমিটিতে সভাপতি ছিলেন মকবুল হোসেন দফাদার। ২০১২ সালে আওয়ামী লীগ ক্ষমতায় থাকাকালে অনানুষ্ঠানিকভাবে একটি মেজবান অনুষ্ঠানে বসে আওয়ামী লীগে যোগ দিয়ে দলের ত্যাগী নেতা বনে যান তিনি। এর পুরস্কার হিসেবে ২০১৩ সালে ইউনিয়ন আওয়ামী লীগের গঠিত কমিটিতে সহ-সভাপতি হিসেবে স্থান পায়।

লিখিত বক্তব্যে হোসনেয়ারা বেগম বলেন, কাউন্সিল ছাড়া তৎকালীন স্থানীয় প্রভাবশালী আওয়ামী লীগ নেতাদের নির্দেশে ওই কমিটিতে সহ-সভাপতির পদ পায় মকবুল হোসেন দফাদার।

ডি-এফবি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়