চারুকলা অনুষদের আট শিক্ষার্থীকে পুরস্কৃত করলো বার্জার

আগের সংবাদ

ভিকারুননিসায় একের পর এক নিয়োগ পরীক্ষা নিয়ে অভিভাবকদের প্রশ্ন

পরের সংবাদ

সবসময় ব্যাটে বলে মিলে না: শেখ হাসিনা

প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২১ , ৫:৩১ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ১৭, ২০২১ , ৭:২৭ অপরাহ্ণ

টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের খেলা নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, আপনারা কেন হতাশ হচ্ছেন। সবসময়তো ব্যাটে বলে মিলে না। আমাদের ছেলেদের নিয়ে আমি হতাশ না। সবসময়তো ব্যাটে বলে মিলে না। বুধবার (১৭ নভেম্বর) যুক্তরাজ্য ও ফ্রান্সে তার সদ্য সমাপ্ত সফর নিয়ে সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন, আমরা হতাশ না হয়ে আরও প্রশিক্ষণের ব্যবস্থা করতে হবে। তিনি আরও বলেন একবার মাঠে নেমে দেখুন ব্যাট হাতে। তাহলে বুঝবেন। আমরা যেটা আশা করেছিলাম, আমাদের খেলোয়াড়রা তা খেলতে পারেনি। তাই বলে আমি কিন্তু আমাদের ছেলেদের কখনও হতাশ করিনি। আমি তাদের বলি, আরও ভালো খেল। আরও মনোযোগী হও, আরও অনুশীলন করো। করোনার কারণে তারা অনুশীলন করতে পারেনি। তারপরও বাংলাদেশ আজ বিশ্বকাপে খেলছে, বেশ কয়েকটি দেশকে হারাতে পেরেছে, এটাই তো বড় কথা।

প্রধানমন্ত্রী আরও বলেন, আমি চাচ্ছি তাদের আরও বেশি অনুশীলন করানো। আরও ভালো যেন খেলতে পারে সে ব্যবস্থা করা। সুতরাং কথায় কথায় এত হতাশ হওয়া তো ঠিক নয়। এটাই আমাদের একটা মানসিক সমস্যা হয়ে গেছে। একটুতেই হতাশ। বেশি হতাশ হওয়া যাবে না। মাঝামাঝি থাকতে হবে। আগামীতে নিশ্চয়ই (ক্রিকেটাররা) ভালো করবে। নতুন প্রজন্ম আসছে, তারা ভালো করছে।

প্রধানমন্ত্রী ৩১ অক্টোবর থেকে ১৩ নভেম্বর পর্যন্ত গ্লাসগো, লন্ডন ও প্যারিসে সরকারি সফরকালে কপ২৬-এ বিশ্ব নেতাদের শীর্ষ সম্মেলন, বাংলাদেশ বিনিয়োগ শীর্ষ সম্মেলন ২০২১, ইউনেস্কো সদর দপ্তরে সৃজনশীল অর্থনীতির জন্য ইউনেস্কো-বাংলাদেশ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তর্জাতিক পুরস্কার প্রদান অনুষ্ঠান, ইউনেস্কোর ৪১তম সাধারণ সম্মেলন, প্যারিস শান্তি ফোরাম, ইউনেস্কোর ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী এবং অন্যান্য উচ্চ পর্যায়ের অনুষ্ঠানে যোগ দেন। প্রধানমন্ত্রী ১৪ নভেম্বর তিনি সফর শেষে দেশে ফিরেন।

ডি-এফবি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়