ক্ষমতা বাহাদুরি দেখানোর জন্য নয়, জনগণের কল্যাণে লাগান: রাষ্ট্রপতি

আগের সংবাদ

ভাসানচরে দুই জাহাজে এলো জাতিসংঘের সহায়তা সামগ্রী

পরের সংবাদ

পারিবারিক কলহের জেরে গৃহবধূর আত্মহত্যা

প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২১ , ১০:৪১ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ১৭, ২০২১ , ১০:৪১ অপরাহ্ণ

ফরিদপুরের বোয়ালমারীতে পারিবারিক কলহের জেরে এক গৃহবধূর কীটনাশক পানে আত্মহত্যার খবর পাওয়া গেছে। ওই গৃহবধূর নাম হেমালি বেগম (৩৫)। তিনি উপজেলার সদর ইউনিয়নের রামনগর গ্রামের বাচ্চু ফকিরের স্ত্রী। বুধবার (১৭ অক্টোবর) সকালে এ ঘটনা ঘটে। হেমালি বেগমের এক ছেলে ও এক মেয়ে রয়েছে। মেয়ের বিয়ে হয়েছে মাদারীপুর জেলায় এবং ছেলে বিয়ে করে বাড়িতেই থাকে।

থানা সূত্রে জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের রামনগর গ্রামের বাচ্চু ফকিরের স্ত্রী হেমালি বেগম পারিবারিক কলহের জেরে বুধবার সকাল সাড়ে ১০টার দিকে জমিতে দেয়ার জন্য বাড়িতে থাকা কীটনাশক পান করেন। তাকে সঙ্গে সঙ্গে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠনো হয়। বোয়ালমারী পৌরসভার কাজী সিরাজুল ইসলাম মহিলা কলেজ নামক স্থানে পৌঁছালে হেমালি বেগম মারা যান। বোয়ালমারী থানা পুলিশ লাশ নিজেদের হেফাজতে নিয়েছে।

এ ব্যাপারে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. তারিকুল ইসলাম বলেন, ওই নারী কীটনাশক পান করেছে বলে প্রাথমিকভাবে মনে হয়েছে। অবস্থা ভালো না হওয়ায় তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ নুরুল আলম বলেন, লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ বৃহস্পতিবার ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়