হাটহাজারীতে ২১টি সাপ উদ্ধার

আগের সংবাদ

আয়নায় মুখ দেখার ব্যাখ্যা দিলেন মুশফিক

পরের সংবাদ

চৌমুহনীতে সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে সম্প্রীতি সমাবেশ

প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২১ , ৮:৪৫ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ১৭, ২০২১ , ৮:৪৬ অপরাহ্ণ

সাম্প্রদায়িক সন্ত্রাস ও নাশকতার বিরুদ্ধে শান্তি ও সম্প্রীতির লক্ষ্যে নোয়াখালীর চৌমুহনীতে পৌর নাগরিক সমাবেশ ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৭ নভেম্বর) বিকালে জেলার বেগমগঞ্জে শহীদ মিনার চত্বরে চৌমুহনী পৌরসভার আয়োজনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। এছাড়া র‌্যালিটি কাচারী বাড়ি মসজিদ হয়ে ডেল্টা গেইটে গিয়ে শেষ হয়।

পৌর নাগরিক সমাবেশে পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা খালেদ সাইফুল্যার সভাপতিত্বে বক্তব্য দেন নোয়াখালী-৩ (বেগমগঞ্জ) আসনের সংসদ সদস্য
মামুনুর রশীদ কিরণ।

এ সময় বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সহ-সম্পাদক সিরাজুল ইসলাম স্বপন, হিন্দু কল্যাণ ট্রাস্ট্রের সাবেক ট্রাস্ট্রি তপন চন্দ্র মজুমদার, বেগমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শরিফুল ইসলাম, সামছুল হক, যুগ্ম সম্পাদক আকতারুজ্জামান আনছারী প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, একটি কুচক্রী মহল সরকারকে বিব্রত করতে এবং সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার জন্য চৌমুহনীতে মন্দিরে হামলা চালিয়েছে। আমরা হিন্দু-মুসলমান সবাই ঐক্যবদ্ধভাবে দুষ্কৃতিকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি নিশ্চিত করতে কাজ করে যাবো। প্রয়োজনে সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে হিন্দু-মুসলমান সম্প্রীতি কমিটি করা হবে।

সম্প্রীতি সমাবেশ ও র‌্যালিতে পৌর এলাকার হিন্দু-মুসলিমসহ সব শ্রেণী-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়