×

সারাদেশ

যৌতুকের দাবিতে মামিকে পিটিয়ে বাড়ি ছাড়া করলো ভাগিনা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ নভেম্বর ২০২১, ০৭:৪৮ পিএম

যৌতুকের দাবিতে মামিকে পিটিয়ে বাড়ি ছাড়া করলো ভাগিনা

প্রতীকি ছবি

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে যৌতুক না দেয়ায় নানার প্ররোচনায় প্রবাসী মামার স্ত্রীকে মারধর করে বাড়ি থেকে বের করে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (১৬ নভেম্বর) নির্যাতনের শিকার এক সন্তানের জননী গৃহবধূ রোকসানা (৩০) নিজে বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগে পাঁচানি শহীদনগর এলাকার মো. হাজিদের স্ত্রী রোকসানা জানান, দীর্ঘ ৭ বছরের সংসারে রায়হান নামে আমাদের একটি ৬ বছরের ছেলে আছে। বিয়েতে ২লক্ষ টাকা যৌতুক নেয়ার পর থেকেই আরো টাকা চেয়ে বিভিন্ন সময় আমাকে নির্যাতন করে আসছিলো আমার ননাসের ছেলে আলমগীর (২৮), শ্বশুর মো. আব্দুল ছৈয়াল (৬০) ও আমার ননাস আব্দুল ছৈয়ালের মেয়ে মোসা. আমেনা বেগম (৪২)৷ সর্বশেষ ৩রা নভেম্বর যৌতুক দিতে অপারগতা প্রকাশ করলে আমার শ্বশুরের প্ররোচনায় ভাগিনা আলমগীর ও তার খালা আমেনা বেগম আমাকে মারধর করে আমার নিষ্পাপ সন্তানসহ বাড়ি থেকে বের করে দেয়।

পরবর্তীতে আলমগীর স্থানীয় সন্ত্রাসীদের নিয়ে আমার মায়ের বাড়িতে গিয়ে শ্বশুর বাড়িতে গেলে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। অন্যদিকে, প্রবাসী স্বামী হাজিদ বাবা ও বোনের কথায় গত ৩ মাস যাবত ভরণপোষণের খরচ দেয়া বন্ধ করে দেয়ায় বয়স্ক মায়ের সঙ্গে সন্তান নিয়ে মানবেতর জীবনযাপন করছি।

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা সোনারগাঁও থানার উপপরিদর্শক (এসআই) ওবায়দুর রহমান জানান, যৌতুকের দাবিতে গৃহবধূকে মারধর করে সন্তানসহ বাড়ি থেকে বের করে দেয়ার অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে যাচ্ছি। তদন্ত পূর্বক দোষীদেরকে বিচারের আওতায় আনা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App