×

সারাদেশ

মাকে ফোনে না পেয়ে কিশোরের আত্মহত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ নভেম্বর ২০২১, ০৭:৪০ পিএম

সকাল পৌনে নয়টায় এসএসসি পরীক্ষার্থী মেয়েকে নিয়ে টাঙ্গাইলের সখীপুর পাইলট বালিকা উচ্চবিদ্যালয় কেন্দ্রে যান ছালমা বেগম। কিছুক্ষণ পরই স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে ছালমা বেগম বাড়িতে ফিরে এসে দেখেন ঘরে তাঁর একমাত্র ছেলের লাশ ঝুলছে।

মঙ্গলবার (১৬ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় সখীপুর উপজেলার ঘোনারচালা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ওই কিশোরের নাম আশিক আহমেদ (১৩)। সে ঘোনারচালা উচ্চবিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষার্থী। ছালমা বেগমের স্বামী আলী আকবর মালয়েশিয়াপ্রবাসী। ছালমা বেগম দুই সন্তানকে নিয়ে ঘোনারচালা গ্রামে থাকেন।

ছালমা বেগম জানান, আশিক বেশির ভাগ সময় তাঁর মুঠোফোন নিয়ে গেমস খেলত। আজ সকালে মেয়েকে পরীক্ষাকেন্দ্রে নিয়ে যাওয়ার সময় আশিক মায়ের মুঠোফোনটি বাসায় রেখে যাওয়ার জন্য বায়না ধরে। কিন্তু তিনি ফোন নিয়ে পরীক্ষাকেন্দ্রে চলে আসেন। তিনি বাড়ি থেকে বের হওয়ার সময় আশিককে কান্না করতে দেখেছিলেন।

কিছুক্ষণ পর আশিকের দাদি ঘরে দেখেন গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় আশিকের লাশ ঝুলে আছে। খবর পেয়ে ছালমা বেগম বাড়িতে আসেন। পরে স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে। আশিকের স্বজনেরা ধারণা করছেন, মায়ের কাছে মুঠোফোন না পেয়ে আশিক ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

সখীপুর থানার উপপরিদর্শক (এসআই) মজিবর রহমান জানান, পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশ ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। মুঠোফোন না দেওয়ায় ওই স্কুলছাত্র আত্মহত্যা করেছে বলে পরিবারের সদস্যরা ধারণা করছেন। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App