×

বিনোদন

ভিকির আগে যাদের সঙ্গে প্রেম করেছেন ক্যাটরিনা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ নভেম্বর ২০২১, ১১:৫২ এএম

ভিকির আগে যাদের সঙ্গে প্রেম করেছেন ক্যাটরিনা
ভিকির আগে যাদের সঙ্গে প্রেম করেছেন ক্যাটরিনা

ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল

ভিকির আগে যাদের সঙ্গে প্রেম করেছেন ক্যাটরিনা

অবশেষে বিয়ে করতে যাচ্ছেন ভারতীয় অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে বিয়ে করতে যাচ্ছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। আগামী ডিসেম্বরেই তারা বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন।

ভিকি ও ক্যাটরিনা কেউ কারও জীবনের প্রথম প্রেয়সী নন। এর আগে ২০১৯ সালে হারলিন শেঠি নামে এক নারীর সঙ্গে প্রেম করেছেন ভিকি। এছাড়া ক্যাটরিনা কাইফও ভিকির আগে অনেক সখাকে ভালোবেসেছেন।

প্রেমে মজে থাকা ক্যাটরিনা

২০০৩ সালে বলিউডে অভিষেক হয় ক্যাটরিনার। এরপর থেকে ২০১০ সাল পর্যন্ত সালমান খানের সঙ্গে ডেটিংয়ের খবর শোনা যেত। তবে সাত বছরের সে প্রেমের সম্পর্ক এক পর্যায়ে এসে ভেঙে যায়।

এরপর ভারতের আরেক অভিনেতা সিদ্ধার্থের সঙ্গে প্রেমের গুঞ্জন ওঠে। তখন প্রায় তাদের দেখা যেত। বিশেষ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর-এর আইপিএল ম্যাচে দুজনে পাশাপাশি বসা অবস্থায় ক্যামেরায় ধরা পড়তেন। সেই সম্পর্কও স্থায়ী হয়নি বেশিদিন।

এরপর রনবীর কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন ক্যাটরিনা। তাদের সম্পর্ক নিয়ে বলিউডে কম আলোচনা হয়নি। কয়েক বছর একসঙ্গে কাটানোর সময় প্রকাশ্যে একে অন্যের প্রশংসা করতেন তারা। বলিউডের ভেতরে তারে বিয়ের গুঞ্জনও শোনা যেত। কিন্তু এ সম্পর্কও টেকেনি। এক পর্যায়ে তারা দুজনেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন।

ভারতের জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমারের সঙ্গে একাধিক সিনেমায় অভিনয় করেছেন ক্যাটরিনা। অভিনয়ের সুবাদে তাদের দুজনের সম্পর্ক নিয়েও ব্যাপক চর্চা হয়েছে।

তবে প্রকৃত ভালোবাসার সন্ধান বোধহয় ভিকির মধ্যেই আছে। ‘ফিল্মি স্টাইলে’ কেকের মধ্যে আংটি লুকিয়ে ক্যাটরিনার কাছে বিয়ের ইচ্ছা জানিয়েছিলেন ভিকি। কেক কেটে খাওয়ার সময় ক্যাটরিনা সে আংটি দেখতে পান। সেখানে ইংরেজি ভাষায় লেখা ছিল, তুমি কী আমায় বিয়ে করবে?

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App