×

সারাদেশ

বাউফলে দুই চেয়ারম্যানের হাতাহাতি, নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ নভেম্বর ২০২১, ১০:৩৪ পিএম

বাউফলে দুই চেয়ারম্যানের হাতাহাতি, নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন

পটুয়াখালীর বাউফলে জীবনের নিরাপত্তা ও হামলাকারীদের বিচার চেয়ে সংবাদ সম্মেলন করেছেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কনকদিয়া ইউনিয়নের চেয়ারম্যান মো. শাহিন হাওলাদার।

মঙ্গলবার (১৬ নভেম্বর) দুপুর দেড় টার দিকে উপজেলা আওয়ামী লীগের কার্যালয় জনতা ভবনে ওই সংবাদ সম্মেলনে করা হয়।

সংবাদ সম্মেলনে চেয়ারম্যান শাহিন হাওলাদার বলেন, মঙ্গলবার বেলা ১১টার দিকে দাপ্তরিক কাজের জন্য উপজেলা পরিষদে যাই। এ সময় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সামনে দাসপাড়া ইউপি চেয়ারম্যান এন. এম জাহাঙ্গীর হোসেন আমাকে অকথ্য ভাষায় গালমন্দ করেন। আমি প্রতিবাদ করলে তার সঙ্গে থাকা ৭-৮জন অস্ত্রধারী আমার উপর হামলা চালায়।

হামলার সময় মো. রাসেল প্যাদা (৩৫) আমাকে হত্যার উদ্দেশ্যে সুঁইচগিয়ার চাকু দিয়ে পাঁজরে আঘাত করে। জ্যাকেট গায়ে থাকায় আমি প্রাণে বেঁচে যাই। এছাড়াও জাহাঙ্গীর চেয়ারম্যানের সাথে থাকা মো. মনির হোসেন (৩৮) প্রকাশ্যে আগ্নেয়াস্ত্র প্রদর্শন করে। শাহিন হাওলাদার আরো বলেন, ঘটনার পর  জাহাঙ্গীর ও তার বাহিনীরা পৌর শহরে প্রকাশ্যে মহড়া দিয়েছেন। তারা আমাকে নিরবিচ্ছিন্নভাবে হত্যার হুমকি দিচ্ছে। আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। প্রশাসনের কাছে আমি আমার জীবনের নিরাপত্তা দানের অনুরোধ করছি।

এবিষয়ে দাশপাড়া ইউপি চেয়ারম্যান এন.এম জাহাঙ্গীর হোসেন বলেন, শাহিন চেয়ারম্যান আমাকে লাঞ্ছিত করেছেন। তার দোষ এড়ানোর জন্য সে মিথ্যাচার করছেন।

এ বিষয়ে বাউফল থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মিজানুর রহমান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। পরিস্থিতি শান্ত রয়েছে। এখনো কোন লিখিত অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাউফল উপজেলা নির্বাহী অফিসার মো. আল আমিন জানান, অফিসের বারান্দায় দুই চেয়ারম্যানের বাকবিতণ্ডার ঘটনা ঘটেছে। তবে অস্ত্র প্রদর্শনের বিষয়ে আমি কিছু জানি না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App