বিরোধী দলের নেতার সুবিধা বাড়িয়ে সংসদে আইন পাস

আগের সংবাদ

নৃত্যশিল্পী হওয়ার কথা ছিল রুনা লায়লার!

পরের সংবাদ

‘মুখোশ’ নিয়ে পর্দায় ফিরছেন পরীমনি

প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২১ , ৩:১৭ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ১৬, ২০২১ , ৩:১৭ অপরাহ্ণ

চিত্রনায়িকা পরীমনিকে সর্বশেষ পর্দায় দেখা গিয়েছিল ২০২০ সালের ডিসেম্বরে। এ সময় মুক্তি পায় তার অভিনীত সিনেমা বিশ্বসুন্দরী। এরপর করোনার দ্বিতীয় ঢেউ ও ব্যক্তিগত নানা সমস্যায় জড়িয়ে পড়েন তিনি।

নানা আলোচনার পর আবার পর্দায় ফিরছেন পরীমনি। ২১ জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত সিনেমা মুখোশ। সোমবার (১৫ নভেম্বর) মুক্তি পেয়েছে সিনেমাটির অফিশিয়াল পোস্টার। সেখানেই উল্লেখ করা হয়েছে সিনেমাটির মুক্তির তারিখ।

পোস্টারের বেশির ভাগ অংশজুড়ে রয়েছেন অভিনেতা মোশাররফ করিম। গভীর চিন্তায় মগ্ন তিনি। আর তার দুই পাশে ছোট ছোট করে জায়গা করে নিয়েছেন পরীমনি ও রোশান।

সিনেমাটি নির্মিত হয়েছে ইফতেখার শুভর লেখা ‘পেইজ নাম্বার ৪৪’ উপন্যাস অবলম্বনে। সিনেমাটি নির্মাণও করছেন তিনি। এটি নির্মাণ করতে সরকারি অনুদান পেয়েছেন শুভ।

এ সিনেমা মাধ্যমে অনেকদিন পর বড় পর্দায় দেখা যাবে মোশাররফ করিমকে। গুরুত্বপূর্ণ ও রহস্যময় চরিত্রে অভিনয় করেছেন এ অভিনেতা। পোস্টারে লেখা, ‘কী লুকিয়ে আছে পেইজ নম্বর ৪৪ এ’।

সিনেমাটি সারাদেশে পরিবেশনা করবে কপ ক্রিয়েশন।

আর- এসআর / ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়