×

জাতীয়

সরকারের কাজকে বিতর্কিত করাই বিএনপির কাজ: কাদের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ নভেম্বর ২০২১, ০১:০৩ পিএম

সরকার এবং দেশের যে কোন ভালো কাজকে বিতর্কিত করাই বিএনপির কাজ উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, তারা নির্বাচনে অংশ নেয় নির্বাচনকে বিতর্কিত করতে। সোমবার (১৫ নভেম্বর) সকালে নিজ বাসভবনে ব্রিফিংকালে এ কথা বলেন তিনি।

ধ্বংসের রাজনীতির উত্তরাধিকার বহন করছে বিএনপি উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, খুন,সন্ত্রাস আর ষড়যন্ত্র বিএনপিরই মজ্জাগত। বিএনপির বর্ণচোরা রাজনীতির মুখোশ এখন উন্মোচিত, দেশের মানুষ তাদের কথা ও কাজে আস্থা হারিয়ে ফেলেছে।

বিএনপি নেতারা একদিকে নির্বাচনে অংশ না নেওয়ার ঘোষণা দেয় অন্যদিকে বলে স্বতন্ত্র প্রার্থী হলে আপত্তি নেই, বিএনপি নেতাদের এমন বক্তব্য প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, তাদের এ দ্বৈতনীতি বা দ্বিচারিতার রাজনীতি দেশের গণতন্ত্রের অগ্রযাত্রায় অন্যতম প্রধান বাধা।

বিএনপির মুখে আন্দোলনের কথা গত এক যুগের বেশি সময় ধরে মানুষ শুনে আসছে, কিন্তু আন্দোলন আর দেখে না জনগণ এমনটা উল্লেখ করে ওবায়দুল কাদের আরও বলেন, তাদের আন্দোলন বানরের তৈলাক্ত বাঁশে উঠার অংকের মতোই। মরণঘাতী কর্মসূচি সরকার নয়, বিএনপিই পালন করছে।

ভাস্কর্য নিয়ে হেফাজতি সন্ত্রাসের মূল কুশীলব ছিল বিএনপি উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, দেশে সাম্প্রদায়িক অপশক্তিকে উসকানি ও পৃষ্ঠপোষকতা দিয়ে বিএনপিই তাদেরকে পুনর্বাসন করেছে।

আগুন-সন্ত্রাসের মতো মরণঘাতী কর্মসূচির জনক বিএনপি বলে মনে করে ওবায়দুল কাদের। তিনি বলেন, দেশের মানুষ ভালো আছে, শুধু ভালো নেই বিএনপি।

সাধারণ মানুষ আতঙ্কে নেই বরং সন্ত্রাসী, অনিয়মকারী, দুর্নীতিবাজ এবং বিএনপির আশ্রয়-প্রশ্রয়দাতারা আতঙ্কে আছে দাবি করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, বিএনপি নেতারা অপরাধীদের জন্য মায়াকান্না কাঁদে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App