×

জাতীয়

মাদক মামলায় পরী মনির চার্জশিট গ্রহণ, শুনানি ১৪ ডিসেম্বর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ নভেম্বর ২০২১, ১১:২০ এএম

মাদক মামলায় পরী মনির চার্জশিট গ্রহণ, শুনানি ১৪ ডিসেম্বর

মাদক মামালার হাজিরা দিতে আদালতে যাচ্ছেন পরী মনি। ফাইল ছবি

মাদক মামলায় পরী মনির চার্জশিট গ্রহণ, শুনানি ১৪ ডিসেম্বর

রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা পরী মনিসহ তার দুই সহযোগী আশরাফুল ইসলাম দীপু ও কবির চৌধুরীর বিরুদ্ধে চার্জশিট আমলে গ্রহণ করেছেন আদালত। এরপর চার্জগঠনের জন্য আগামী ১৪ ডিসেম্বর দিন ধার্য করে মামলাটি ঢাকা বিশেষ জজ আদালত-১০ এ বদলির আদেশ দেন।

আজ সোমবার (১৫ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় আদালতে হাজির হন পরী মনি। এরপর আসামিপক্ষ ও রাষ্ট্রপক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক কে এম ইমরুল কায়েশের আদালত তাদের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ করেন।

এর আগে গত ২৬ অক্টোবর ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক কে এম ইমরুল কায়েশ ছুটিতে থাকায় আদালতটির ভারপ্রাপ্ত বিচারক রবিউল আলম আসামিদের জামিন মঞ্জুরসহ চার্জশিট গ্রহণের জন্য আজকের দিনটি ধার্য করেন। ৪ অক্টোবর মামলাটির তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল আদালতে চার্জশিট দাখিল করেন।

উল্লেখ্য, গত ৪ আগস্ট বিকেলে বনানীর বাসায় প্রায় চার ঘণ্টা অভিযান শেষে পরীমনিসহ তিনজনকে দেশি বিদেশি মদের বোলত ও এলএসডি মাদকসহ আটক করা হয়। পরে বনানী থানায় র‍্যাব বাদী হয়ে পরীমনি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে। এ মামলায় পরীমনির প্রথম দফায় চারদিন, দ্বিতীয় দফায় দুইদিন ও তৃতীয় দফায় একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। পরে তাকে কাশিমপুর কারাগারে নেওয়া নেয়া হয়। গ্রেফতারের ২৬ দিন পর ৩১ আগস্ট পরীমনিকে নারী, শারীরিক অসুস্থতা ও অভিনেত্রী এই তিনটি বিবেচনায় জামিন দেন আদালত। সেসময় থেকে পরিমনিসহ তার দুই সহযোগী জামিনে আছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App