×

জাতীয়

টেকনাফে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ নভেম্বর ২০২১, ০৩:১১ পিএম

টেকনাফে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

প্রতীকি ছবি

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) টেকনাফ ব্যাটালিয়ন পৃথক অভিযান চালিয়ে ৬২ হাজার পিস ইয়াবা ও ২৩০ গ্রাম ক্রিস্টাল মেথ আইস আটক করেছে। এসময় এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। আটককৃত মাদকদ্রব্যের মূল্য তিন কোটি এক লাখ টাকা।

বিজিবি সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ ব্যাটালিয়ন (দুজন বিজিবি) জানতে পারে জাদিমোড়া জুম্মাপাড়া মসজিদের সামনে একটি বাড়ি থেকে ইয়াবা ট্যাবলেট ও ক্রিস্টাল মেথ আইস রয়েছে। এ খবর পাওয়ার পর গভীর রাতে বিজিবির বিশেষ টহলদল মো. রফিক মিয়ার (৩৩) বাড়িতে অভিযান চালায়। তার স্বীকারোক্তির ভিত্তিতে তথ্যের ভিত্তিতে তল্লাশি চালিয়ে ছয় লাখ টাকা দামের দুই হাজার পিস ইয়াবা এবং এক কোটি ১৫ লাখ টাকা মূল্যের ২৩০ গ্রাম ক্রিস্টাল মেথ আইস জব্দ করা হয়।

অন্যদিকে গোপন সংবাদের ভিত্তিতে একই রাতে টেকনাফের সাবরাং পরিবেশ টাওয়ারের পাশের মো. সালাম প্রজেক্ট এলাকা দিয়ে মিয়ানমার থেকে ইয়াবার চালান বাংলাদেশে পাচারের সময় বিশেষ টহলদল অভিযান চালায়। নাফ নদী পার হয়ে এক ব্যক্তিকে একটি ব্যাগসহ বাংলাদেশের ভেতরে প্রবেশ করতে দেখতে পায়। বিসিবি তাকে চ্যালেঞ্জ করলে সে ব্যাগ ফেলে সাঁতার কেটে মিয়ানমারের দিকে পালিয়ে যায়। টহলদল ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে ব্যাগের ভিতর থেকে প্রায় দুই কোটি টাকা মূল্যের ৬০ হাজার পিস ইয়াবা জব্দ করতে সক্ষম হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App