নিউজ ফ্ল্যাশ

আগের সংবাদ

মডেল তিন্নি হত্যায় বাবা-চাচার সাক্ষ্যের আবেদনে রায় পেছাল

পরের সংবাদ

প্রেমিকের সহায়তায় স্বামীকে জীবন্ত কবর দিলেন স্ত্রী

প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২১ , ১১:৪৪ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ১৫, ২০২১ , ১১:৪৪ পূর্বাহ্ণ

প্রেমিকের সহায়তায় স্বামীকে জীবন্ত কবর দেয়ার অভিযোগ উঠেছে মিশরের এক তরুণীর বিরুদ্ধে। ওই তরুণীর প্রেমিক তার স্বামীর বন্ধু ছিলেন। দেশটির ডাকাহলিয়া গভর্নরেট এলাকায় এ ঘটনা ঘটেছে।

পুলিশের কাছে ওই তরুণী দাবি করেছেন, তার ৪২ বছর বয়সী স্বামী দীর্ঘ দিন ধরে নিখোঁজ এবং তার কাছে স্বামীর মুক্তিপণ দাবি করে ফোন করা হয়েছে। তবে তদন্তে পুলিশ জানতে পারে, অভিযুক্ত অপহরণকারী ও হারিয়ে যাওয়া ব্যক্তি একই এলাকার বাসিন্দা। অভিযুক্ত অপহরণকারী, হারিয়ে যাওয়া ব্যক্তি ও তার স্ত্রী পরস্পরের বন্ধু। খবর গালফ নিউজের।

গ্রেপ্তারের পর অভিযুক্ত ব্যক্তি তার বন্ধুকে হত্যার কথা স্বীকার করে জানান, যাকে হত্যা করা করা হয়েছে তার স্ত্রীও এর সঙ্গে জড়িত। স্বামীর অত্যাচার থেকে রেহাই পেতে তার বন্ধুকে বিয়ে করতে চেয়েছিলেন ওই তরুণী।

অভিযুক্ত ব্যক্তি পুলিশের জবানবন্দীতে বলেন, বন্ধুকে ডেকে নিয়ে জুসের সঙ্গে ওষুধ মিশিয়ে খাইয়ে দেন তিনি। এতে তার বন্ধু অজ্ঞান হয়ে যাওয়ার পর ওই তরুণীর সহায়তায় তাকে জীবন্ত কবর দেওয়া হয়। অভিযুক্তের দেয়া তথ্যের ভিত্তিতে দুই মাস পর ঘটনাস্থল থেকে হতভাগ্যের লাশ উদ্ধার করে পুলিশ।

ওই তরুণীও স্বামীকে হত্যার কথা স্বীকার করেছেন। তাকেও গ্রেপ্তার করেছে পুলিশ।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়