×

বিনোদন

টমেটোর দাম কত জানেন না রানী!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ নভেম্বর ২০২১, ০১:১২ পিএম

টমেটোর দাম কত জানেন না রানী!
টমেটোর দাম কত জানেন না রানী!

কপিল শর্মা শোতে বান্টি অউর বাবলি ২তে প্রচারে এলেন রানি মুখোপাধ্যায়, সাইফ আলি খান, সিদ্ধান্ত চতুর্বেদী আর শর্বরী। হাসি-মজা-হুল্লোড়ে ফাঁস হলো অনেক গোপন কথা। শো এর এই এপিসোডের জন্য এখন থেকেই মুখিয়ে আছেন সকলে। খবর হিন্দুস্তান টাইমসের।

চ্যানেলের যে নতুন প্রোমো শেয়ার করা হয়েছে তাতে দেখা যাচ্ছে, কপিল দর্শকদের উদ্দেশে বলছেন, রানি বান্টি অউর বাবলি ২তে এক মিডল ক্লাস নারীর চরিত্রে অভিনয় করেছেন। আর সেই চরিত্রের কথা মাথায় রেখে দর্শক আসনে উপস্থিত হোমমেকারদের উদ্দ্যেশে কপিলের অনুরোধ, আপনারা কিছু প্রশ্ন করুন রানিকে!

এক মহিলা আদিত্য-ঘরণী রানির দিকে প্রশ্ন ছুঁড়ে দেন, টমেটো আছে না, বলুন তো কত টাকা কেজি এখন সেটা? যাতে রানির সিধে উত্তর, সেটা আমি জানি না। কপিলের কথায়, এত বড় হিরোইন থোরি টাকা দিয়ে টমেটো কেনে!

ভিডিওর একটা অংশে সাইফকে কপিল জিজ্ঞেস করেন, শ্যুট না থাকলে ফাঁকা সময়ে কী করেন। ছোটে নবাব জানান, জেনারেল নলেজ বাড়াই। জানলা দিয়ে বাইরে তাকিয়ে থাকি। দেখি কীভাবে জেসিবির মেশিল রাস্তা খুঁড়ছে। মুখে কোনও এক্সেপ্রেশন না এনেই জবাব দেয় সাইফ। আর হাঁ হয়ে তাকিয়ে থাকে কপিল-রানি।

ইতিমধ্যেই ‘বান্টি অউর বাবলি ২’নিয়ে দর্শকদের প্রত্যাশা তুঙ্গে। এই মাসের শেষে মুক্তি পাবে ছবি। সাইফ-রানির ম্যাজিক পর্দায় দেখতে মুখিয়ে আছেন সকলে। হাসির রোলার কোস্টারে করে নিছক বিনোদন থাকছে ছবিতে। যেখানে খেল দেখাবে একজোড়া বান্টি-বাবলি। আসল-নকল কে দোষী, বের করতেই কালঘাম ছুটবে পুলিশের।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App