×

সারাদেশ

গাইবান্ধায় ইউপি সদস্যের হত্যাকারী গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ নভেম্বর ২০২১, ১১:৪১ এএম

গাইবান্ধায় ইউপি সদস্যের হত্যাকারী গ্রেপ্তার

গাইবান্ধার নবনির্বাচিত ইউপি সদস্য আব্দুর রউফ মাস্টার ও তাকে হত্যায় অভিযুক্ত আরিফ মিয়া। ছবি : ভোরের কাগজ

গাইবান্ধার নবনির্বাচিত ইউপি সদস্য আবদুর রউফ মাস্টারকে পিটিয়ে হত্যা মামলার আসামি আরিফ মিয়াকে গ্রেপ্তার করেছে র‌্যাব সদস্যরা। রবিবার (১৪ নভেম্বর) সকাল ১০টার দিকে তাকে গ্রেপ্তারের তথ্য নিশ্চিত করেন র‍্যাব-১৩ এর গাইবান্ধা ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট এবং সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মাহমুদ বশির আহমেদ।

তিনি বলেন, পঞ্চগড়ের বোদা থেকে আরিফ মিয়াকে গ্রেপ্তার করা হয়। দুপুরে গ্রেপ্তারের বিষয়ে বিস্তারিত জানানো হবে। আরিফ মিয়া (৩৮) লক্ষ্মীপুর ইউনিয়নের মাগুরের কুটি গ্রামের হায়দার মিয়ার ছেলে। ঘটনার পর থেকেই তিনি পলাতক ছিলেন।

নিহত আব্দুর রউফ মাস্টার দ্বিতীয় ধাপের অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে লক্ষ্মীপুর ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডে ইউপি সদস্য নির্বাচিত হন। পাশাপাশি তিনি লক্ষ্মীপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। আব্দুর রউফ গোবিন্দপুর মাগুরাকুটি গ্রামের মৃত ফজলুল হকের ছেলে।

শুক্রবার রাত সাড়ে ১০টায় আব্দুর রউফ মোটরসাইকেলে লক্ষ্মীপুর বাজার থেকে ঘরে ফিরছিলেন। বাড়ির কাছাকাছি একটি ভাঙা ব্রিজে হেঁটে পার হওয়ার সময় আরিফ মিয়া লোহার রড দিয়ে আব্দুর রউফের মাথায় আঘাত করে পালিয়ে যান। পরে আব্দুর রউফকে উদ্ধার করে সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় শনিবার রাতে সদর থানায় হত্যা মামলা দায়ের হয়েছে। নিহতের বড় বোন মমতাজ বেগম বাদী হয়ে মামলা করেন। মামলায় আরিফ মিয়াকে প্রধান ও অজ্ঞাত ছয়-সাত জনকে আসামি করা হয় বলে জানান ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদার রহমান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App