×

রাজধানী

যাত্রাবাড়ীতে সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ৭

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ নভেম্বর ২০২১, ০৭:৩৯ পিএম

রাজধানীর যাত্রাবাড়ী জনপথ মোড়ে সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে অগ্নি দগ্ধ হয় ৭ জন। দগ্ধ ৭ জনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। দগ্ধরা হলেন- আবুল কালাম (৫৮),  শামসুদ্দিন রবিন (২৮), রিপন (৪৫), শফিক (৪০), বিশ্বনাথ (৫০) ও কবির (৪০)। শনিবার (১৩ নভেম্বর) সন্ধ্যা সোয়া পাঁচটার দিকে আওয়াল আমিরুল মোটর পার্টস মার্কেটের নিচতলার একটি দোকানে এই বিস্ফোরণের পর অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

পোস্তগোলা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জহিরুল ইসলাম জানান, সংবাদ পেয়ে তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন দেখতে পায়। আশেপাশের লোকদের বরাত দিয়ে তিনি আরো জানান, ওই দ্বিতীয় তলা মার্কেটের নিচতলায় একটি সিলিন্ডারের দোকান রয়েছে। যেখানে সিলিন্ডার রংয়ের কাজ করা হয়। বিস্ফোরণে আগুনের ফুল্কিতে সেখানে থাকা কর্মীরা দগ্ধ হন। ধারণা করা হচ্ছে খালি সিলিন্ডারের ভিতরে অল্প জমে থাকা গ্যাস থেকে এ বিস্ফোরণের ঘটনা ঘটতে পারে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের চিকিৎসক আইউব হোসেন জানান, যাত্রাবাড়ী জনপথ এলাকা থেকে আনা দগ্ধদের তারা চিকিৎসা দিচ্ছেন। আশঙ্কামুক্ত রয়েছেন তারা এখনই এমনটা বলা যাচ্ছে না। তবে দগ্ধ শামসুদ্দিন রবিন জানান, ওই মার্কেটে তার ওয়েল্ডিং দোকান আছে। হঠাৎ পাশের দোকান থেকে আগুনের ফুলকিতে তার দুই হাত ও মুখমণ্ডল ঝলসে যায়। তবে কিভাবে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে তিনি তার কিছুই জানাতে পারেনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App