×

সারাদেশ

গাইবান্ধায় দুর্বৃত্তদের হামলায় নবনির্বাচিত ইউপি সদস্য নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ নভেম্বর ২০২১, ১০:৩০ এএম

গাইবান্ধায় দুর্বৃত্তদের হামলায় নবনির্বাচিত ইউপি সদস্য নিহত

প্রতীকি ছবি

গাইবান্ধায় দুর্বৃত্তদের হামলায় নবনির্বাচিত ইউপি সদস্য নিহত

গাইবান্ধার সদর উপজেলার দুর্বৃত্তদের হামলায় লক্ষীপুর ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য (মেম্বার) আব্দুর রউফ মাস্টার নিহত হয়েছেন। শুক্রবার (১২ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলার লক্ষীপুর বাজারের অদূরে গোবিন্দপুর গ্রামের মসজিদ সংলগ্ন সড়কের (ভাঙা ব্রিজ) এলাকায় এ ঘটনা ঘটে।

আব্দুর রউফ মাস্টার লক্ষীপুর স্কুল এন্ড কলেজের সিনিয়র সহকারী শিক্ষক ছিলেন। তিনি দ্বিতীয় ধাপের অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ(ইউপি) নির্বাচনে লক্ষীপুর ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোরগ প্রতীকে নির্বাচিত হন। আব্দুর রউফ মিয়া গোবিন্দপুর মাগুরাকুটি গ্রামের মৃত ফজলুল হকের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রাতে লক্ষীপুর বাজার থেকে বন্ধু রুহুল আমিনের মোটরসাইকেল করে বাড়ি ফিরছিলেন আব্দুর রউফ। পথে গোবিন্দপুর গ্রামের পাকা সড়কের ব্রিজর নির্মাণের কাজ চলায় মোটরসাইকেল থেকে নেমে হেঁটে পার হচ্ছিলেন আব্দুর রউফ। এসময় হঠাৎ করে আব্দুর রউফের ওপর হামলা করে আরিফ নামের এক বখাটে যুবক। সে ধারালো অস্ত্র দিয়ে আব্দুর রউফের মাথায় এলোপাথারি আঘাত করে পালিয়ে যায়। এতে গুরুত্বর আহত অবস্থায় আব্দুর রউফকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের লাশ গাইবান্ধা জেনারেল হাসপাতালে রয়েছে। সেখানে তার ময়নাতদন্ত সম্পূর্ন হবে।

গাইবান্ধা জেনারেল হাসপাতালে মেডিকেল অফিসার ডা. রিপন কুমার বলেন, নিহতের শরীরের বিভিন্ন স্থানে ও মাথায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। অতিরিক্ত রক্ত ঘরণের ফলে আব্দুর রউফ মারা গেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন গাইবান্ধা সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. আবদুর রউফ বলেন, ঘটনাটি তদন্ত করে দেখছেন। নির্বাচনকে কেন্দ্র করে এই ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App