×

সারাদেশ

কারাগার থেকেই ইউ‌পি চেয়ারম্যান ইসারত হো‌সেন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ নভেম্বর ২০২১, ০৩:২৯ পিএম

কারাগার থেকেই ইউ‌পি চেয়ারম্যান ইসারত হো‌সেন

ফরিদপুরের সালথায় নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ইসারত হোসেন। ছবি : ভোরের কাগজ

ফরিদপুরের সালথায় কারাগারে থেকে মানু‌ষের ভালবাসা ও ভোটার‌দের সমর্থন নি‌য়ে স্বতন্ত্র প্রার্থী মো. ইসারত হোসেন রামকান্তপুর ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। ইসারত হো‌সেন উপ‌জেলার রামকান্তপুর ইউ‌নিয়‌নের মদন‌দিয়া গ্রা‌মের হাজী আবুল কালামের দ্বিতীয় সন্তান।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, দ্বিতীয় ধা‌পের ইউ‌পি নির্বাচ‌ন বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত বিরতিহীন ভাবে এ ইউনিয়নের ৯টি কেন্দ্রে সুষ্ঠুভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। উপজেলার রামকান্তপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মো. ইশারত হোসেন প্রতীকে তিন হাজার ৩৪৮ ভোট পেয়ে বেসরকারি ভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী কামাল হোসেন পেয়েছেন এক হাজার ৭৯২ ভোট। মোট চেয়ারম‌্যান প্রার্থী ছি‌লেন সাত জন।

জানা গেছে, চলতি বছরের ৫ এপ্রিল সালথায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উপজেলা প্রশাসনের সাথে জনতার বিরোধ বাধে। এরই সুত্র ধরে স্থানীয় জনতা উপজেলা পরিষদ ভবন ঘেরাও করে ও পরিষদ ভবনে আগুন লাগিয়ে তাণ্ডব, ভাঙচুর ও লুটপাট চালায়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে দুটি মামলা দায়ের করে। উক্ত দুই মামলায় সালথা থানা পুলিশ গত ১৪ এপ্রিল ইশারত হোসেনকে গ্রেপ্তার করে। এরপর থেকে ইসারত ফরিদপুর জেলহাজতে আছেন। জেল থেকেই তিনি রামকান্তপুর ইউপি নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন। তার প্রতীক ছিল টেলিফোন। বৃহস্পতিবার অনুষ্ঠিত ইউপি নির্বাচনে তিনি বিপুল ভোটে জয়লাভ করেন।

ইসারত হো‌সে‌নের ক‌য়েকজন কর্মী সমর্থক‌দের সা‌থে কথা হ‌লে তারা জানায়, ইসারত ভাই পর‌পোকারী মানুষে, কেউ বিপ‌দে পড়‌লে তার পা‌শে দাড়ান। সবার সা‌থে হা‌সি মু‌খে কথা ব‌লেন। মোট কথা রামকান্তপুর ইউনিয়নবাসীর কাছে ইশরাত হোসেন একজন জনপ্রিয় মুখ।আমরা সবাই ইসারত ভাই‌য়ের জন‌্য দোয়া ক‌রি এবং সবার কা‌ছে দোয়া চাই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App