×

বিনোদন

অনুপম-পিয়ার মাঝে তৃতীয় ব্যক্তি কি পরমব্রত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ নভেম্বর ২০২১, ১২:৪১ এএম

অনুপম-পিয়ার মাঝে তৃতীয় ব্যক্তি কি পরমব্রত

অনুপম-পিয়া ও পরমব্রত

অনুপম-পিয়ার মাঝে তৃতীয় ব্যক্তি কি পরমব্রত

পিয়া চক্রবর্তীর সঙ্গে দীর্ঘ ছয় বছরের দাম্পত্য জীবনের অবসান করেছেন ভারতের জনপ্রিয় সঙ্গীতশিল্পী অনুপম রায়। তবে বিবাহবিচ্ছেদের সুনির্দিষ্ট কোনো কারণ ব্যাখ্যা করেননি তারা।

গুঞ্জন উঠেছে, টলিউডের এক প্রথম সারির নায়কের কারণেই ভাঙছে অনুপম ও পিয়ার সংসার। খবর আনন্দবাজার পত্রিকা ও হিন্দুস্তান টাইমসের।

ঘূর্ণিঝড় ইয়াসের সময় যাদবপুর বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে তন্ময় ঘোষের নেতৃত্বে ‘বাংলা সংস্কৃতি মঞ্চ’ দুর্যোগ কবলিত সাধারণ মানুষের পাশে দাঁড়ায়। এ মঞ্চেই যোগ দিয়েছিলেন অনুপম, পরমব্রত চট্টোপাধ্যায়, কৌশিক সেন, ঋদ্ধি সেন, সুরঙ্গনা ব্যানার্জি, ঋতব্রত মুখার্জিসহ টলিউডের একঝাঁক তারকা। সবাই মিলে গঠন করেছিলেন স্বেচ্ছাসেবী সংস্থা ‘সিটিজেন্স রেসপন্স’। এতে যুক্ত হয়েছিলেন পিয়া চক্রবর্তীও।

চলতি বছরের ২৭ জুন ছিল অভিনেতা পরমব্রতর জন্মদিন। সোশ্যাল মিডিয়ায় পিয়া তাকে শুভেচ্ছা জানিয়েছিলেন। পরমব্রতর সঙ্গে ছবি দিয়ে তিনি লিখেছিলেন, শুভ জন্মদিন। আমরা আরও অনেক স্মৃতি তৈরি করব।

অন্যদিকে ১৬ আগস্ট পিয়া চক্রবর্তীর জন্মদিন ছিল। সেদিন পরমব্রত নিজের জন্মদিনের শুভেচ্ছা ফিরিয়ে দেন। এ সময় পিয়ার সঙ্গে ছবি দিয়ে ক্যাপশনে পরমব্রত লেখেন, শুভ জন্মদিন বন্ধু। কমরেড, ভরসার মানুষ। চলো, অনেক সুন্দর সুন্দর স্মৃতি তৈরি করি। ঠিক যেমনটা তুমি চেয়েছিলে।

সূত্র বলছে, ডেউচা পাচামি খনি প্রকল্পে আদিবাসীদের স্বার্থ রক্ষার জন্য তৈরি হয়েছে ৯ সদস্যের এক কমিটি। এ কমিটির প্রধান পরমব্রত। সম্প্রতি সেখানেও যোগ দিয়েছেন পিয়া। প্রশ্ন উঠেছে, এগুলোই কী অনুপমের সঙ্গে সংসার ভাঙার অনুঘটক?

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App