×

সারাদেশ

বাইকে মায়ের কোল থেকে পড়ে ট্রাকচাপায় শিশুর মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ নভেম্বর ২০২১, ০২:১৫ পিএম

বগুড়ায় বাবার মোটরসাইকেলে করে চড়া মায়ের কোল থেকে ছিটকে পড়ে ট্রাকচাপায় ২২ মাস বয়সী মাহমুদা জান্নাতি মালিহা নামে এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১১ নভেম্বর) রাতে বগুড়া শহরের চারমাথা ভবেরবাজার এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। সদর থানার ওসি সেলিম রেজা এর সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্বজনরা জানান, শিশু মালিহা রাজশাহীর বাঘমারার আবদুল্লাহ আল মামুনের মেয়ে। মামুন পপুলার ডায়াগনস্টিক নামে একটি প্রতিষ্ঠানের রিপ্রেজেনটেটিভ। তারা বগুড়া শহরের রহমানগর এলাকায় ভাড়া বাসায় থাকেন। তিনি বৃহস্পতিবার রাতে মোটরসাইকেলে স্ত্রী আয়েশা সিদ্দিকা ও শিশু মালিকাকে নিয়ে বাঘমারার দিকে যাচ্ছিলেন।

রাত ৮টার দিকে শহরের চারমাথা ভবেরবাজার এলাকায় ব্র্যাক ব্যাংকের সামনে মহাসড়কে পৌঁছলে ঝাঁকুনি লাগে। এতে মায়ের কোলে থাকা মালিহা মহাসড়কে পড়ে যায়। এসময় পেছনে থেকে আসা একটি ট্রাকের নিচে পড়ে ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়।

পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আবদুর রশিদ জানান, পরিবারের সদস্যরা শিশু মালিহার লাশ গ্রামের বাড়িতে নিয়ে গেছেন। ট্রাকটি জব্দ করা হলেও চালক ও হেলপার পালিয়ে যায়। অভিযোগ পেলে জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় সদর থানায় অপমৃত্যু মামলা হয়েছে বলে জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App