নিজ এলাকার উন্নয়ন কাজ পরিদর্শন করলেন রাষ্ট্রপতি

আগের সংবাদ

বাড়ল সোনার দাম, ভরিতে ৭৪ হাজার টাকা

পরের সংবাদ

টঙ্গী পার হতেই ঘণ্টার পর ঘণ্টা, চলছে সেতু সংস্কার

প্রকাশিত: নভেম্বর ১২, ২০২১ , ৯:৫৭ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ১২, ২০২১ , ৯:৫৭ অপরাহ্ণ

গাজীপুরের টঙ্গী সেতুর সংস্কার কার্যক্রম শুরু করায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভয়াবহ যানজটের সৃষ্টি হয়েছে। ফলে দুর্ভোগে পড়েছেন মহসড়কে চলাচলকারী উত্তরবঙ্গের একাধিক জেলার যাত্রীরা। দীর্ঘক্ষণ যানজটে নাকাল হয়ে অনেকে পায়ে হেঁটে টঙ্গী এলাকা পার হচ্ছেন। আটকে থাকা গাড়িগুলো রাজধানীতে প্রবেশ ও বের হতে ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করতে হচ্ছে।

গত মঙ্গলবার (৯ নভেম্বর) গভীর রাতে টঙ্গী সেতুর একটি স্ল্যাবের অংশবিশেষ ভেঙে পড়ে। ভাঙা অংশে লোহার পাটাতন দিয়ে সাময়িকভাবে যান চলাচল স্বাভাবিক রাখা হয়। পরের দিন সেতুটি বিআরটি কর্তৃপক্ষ পরিদর্শন করে। এরপর বুধবার রাত ১২টা থেকে ওই সড়কে যান চলাচল বন্ধের সিদ্ধান্ত নেয়া হয়। এরপর থেকেই এ যানজট শুরু হয়। যানজটের কারণে স্থবির হয়ে পড়ে ঢাকা-টঙ্গী-কালিগঞ্জ-ঘোড়াশালসহ ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক ও আশেপাশের আঞ্চলিক সড়কগুলো। এখন পর্যন্ত সে যানজট চলছে।

শুক্রবার ভোর থেকে মহাসড়কে যানবাহন চলাচল বাড়তে শুরু করায় যানজটও তীব্র রূপ ধারণ করে। এর ফলে জয়দেবপুর চৌরাস্তা থেকে টঙ্গী পর্যন্ত ১২ কিলোমিটার সড়কে সারাদিন যান চলাচলে ধীরগতি দেখা যায়।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়