×

বিনোদন

নেটফ্লিক্সের শীর্ষে রয়েছে স্কুইড গেম সিরিজ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ নভেম্বর ২০২১, ০১:১৪ পিএম

নেটফ্লিক্সের শীর্ষে রয়েছে স্কুইড গেম সিরিজ

লিওনার্দোর সঙ্গে ই ছং ছে

নেটফ্লিক্সের শীর্ষে রয়েছে স্কুইড গেম সিরিজ

মুক্তির সতেরো দিনের মধ্যে বিশ্বব্যাপী প্রায় ১০ কোটি দর্শক দেখে ফেলেছিলেন সিরিজটি। নেটফ্লিক্সের ইতিহাসে প্রথম কোনও সিরিজের এই সংখ্যক ভিউ হয়েছে। তবে দক্ষিণ কোরিয়ার স্কুইড গেম এর নজরকাড়া প্রিমিয়ার হয়নি। সেই ঘাটতি পুষিয়ে দিতে লস অ্যাঞ্জেলেসে সিরিজের বিশেষ স্ক্রিনিংয়ের আয়োজন করেছিল নেটফ্লিক্স। খবর আনন্দবাজার পত্রিকা।

সোমবার (৮ নভেম্বর) আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্কুইড গেম এর পরিচালক হং দুং ইয়ক ও মুখ্য অভিনেতা ই ছং ছে, পাক হে সু এব‌ং হো ইয়ং চং। গত সপ্তাহ থেকে লস অ্যাঞ্জেলেস কাউন্টি মিউজিয়াম অফ আর্টে চলছে ল্যাকমা আর্ট অ্যান্ড ফিল্ম গালা। মূলত সেই অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছেন সিরিজের শিল্পীরা। সংবাদমাধ্যমের সঙ্গে প্রশ্নোত্তর আসরে পরিচালক জানিয়েছেন, সিরিজের দ্বিতীয় সিজনের পরিকল্পনা রয়েছে।

প্রথম সিজনের অভাবনীয় সাফল্য পরবর্তী সিজনগুলির জন্য বাড়তি চাপ তৈরি করেছে। পরিচালকের কথায়, দ্বিতীয় সিজনের মূল গল্প আমার ভাবা রয়েছে। তবে কবে কী ভাবে তা বাস্তবায়িত হবে, তা এখনই বলা সম্ভব নয়। এখানে আসার পরে সব জায়গায় শুধু সিজন টু নিয়ে প্রশ্নের মুখে পড়ছি। যদিও নেটফ্লিক্সের তরফে কোনও ঘোষণা হয়নি। শোয়ে ই ছং ছে অভিনীত চরিত্রটি দর্শক মহলে প্রশংসিত। দক্ষিণ কোরিয়ার এই অভিনেতা অনুষ্ঠানে উপস্থিত লিওনার্দো ডি’ক্যাপ্রিয়োর সঙ্গে একটি সেলফি পোস্ট করেছেন। অনুরাগীরা সেই ছবি দেখে উচ্ছ্বসিত। সিরিজের জনপ্রিয়তা এমনই যে, এ বছর হ্যালোউইন পার্টিতেও স্কুইড গেম থিমের পোশাক পছন্দের শীর্ষে ছিল।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App