×

সারাদেশ

হাতিয়ায় গৃহবধূকে কুপিয়ে হত্যা, প্রতিবেশী গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ নভেম্বর ২০২১, ০৪:৫৭ পিএম

হাতিয়ায় গৃহবধূকে কুপিয়ে হত্যা, প্রতিবেশী গ্রেপ্তার

প্রতীকি ছবি

তুচ্ছ ঘটনার জেরে নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় শেফালী বেগম (২৮) নামের এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

বুধবার (১০ নভেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলার চানন্দী ইউনিয়ন থেকে হত্যার অভিযোগে প্রতিবেশী আবুল কালাম (৫০) গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃত আবুল কালাম উপজেলার চানন্দী ইউনিয়নের ধানসিঁড়ি আশ্রয়ণ প্রকল্পের মৃত নবাব হোসেনের ছেলে। নিহত শেফালী বেগম ধানসিঁড়ি আশ্রয়ণ প্রকল্পের মো. ইউসুফের স্ত্রী।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করে বলেছেন, মঙ্গলবার সকাল সাতটার দিকে উপজেলার চানন্দী ইউনিয়নের ধানসিঁড়ি আশ্রায়ন প্রকল্পের শেফালী বেগমের সাথে একই আশ্রয়ণ প্রকল্পের মো. আবুল কালামের গাছ কাটা ও টয়লেট ব্যবহার নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুপক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে।

এ সময় আবুল কালাম উত্তোজিত হয়ে দা দিয়ে শেফালী বেগমের পেটে ও বাম হাতে কুপিয়ে গুরুতর জখম করে। পরবর্তীতে শেফালী বেগমকে গুরুত্বর আহত অবস্থায় উদ্বার করে নোয়াখালী জেলা শহরের একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করে। সেখান থেকে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে শেফালী বেগম প্রাণ হারান।

ওসি বলেন, ঘটনার পর অভিযুক্ত আবুল কালাম গা ঢাকা দেয়। গোপন সংবাদের ভিত্তিতে এক অভিযানে পুলিশ তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারের পর আসামির স্বীকারোক্তি মতে হত্যাকাণ্ডে ব্যবহৃত দা জব্দ করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। বৃহস্পতিবার সকালে গ্রেপ্তারকৃত আসামিকে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App