×

পুরনো খবর

ময়মনসিংহে ট্রাক-সিএনজির সংঘর্ষে নিহত ৫

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ নভেম্বর ২০২১, ০৪:০৯ পিএম

ময়মনসিংহে ট্রাক-সিএনজির সংঘর্ষে নিহত ৫

বুধবার ময়মনসিংহের ত্রিশালে ট্রাকের সঙ্গে সংঘর্ষে বিধ্বস্ত সিএনজি। ছবি: সংগৃহীত

ময়মনসিংহের ত্রিশালে বালুভর্তি ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে ৫ জন নিহত হয়েছে। এর মধ্যে ঘটনাস্থলে দুইজন ও বাকিরা চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

বুধবার (১০ নভেম্বর) সকাল ৯টার দিকে উপজেলার ত্রিশাল-বালিপাড়া সড়কের রামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন এ তথ্য নিশ্চিত করেন।

নিহতরা হলেন, সিএনজি অটোরিকশার চালক রামপুর গ্রামের আবদুল হেকিমের ছেলে আব্দুস সাত্তার (৪০), বাউপুর গ্রামের কলিমউদ্দিন (৭০), আজহারুল হকের স্ত্রী মিনা বেগম (৪৫), আব্দুর রহমানের ছেলে সোহরাব উদ্দিন (৫০) ও ত্রিশালের বাগান গ্রামের আ. কুদ্দুসের ছেলে সালাম নবী (৩৫)।

এদের মধ্যে ঘটনাস্থলে কালিমুদ্দিন ও অটোচালক সাত্তারের মৃত্যু হয়। ময়মনসিংহ সরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মিনা, সোহরাব উদ্দিন ও সালাম নবী মারা যান।

ওসি জানান, ত্রিশাল থেকে অটোরিকশাটি যাত্রী নিয়ে বালিপাড়া যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা বালুভর্তি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হয় এবং চারজন আহত হন। আহতদের প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ সরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনজনের মৃত্যু হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App