×

চিত্র বিচিত্র

চার তরুণীর সঙ্গে প্রেম, বাড়িতে প্রেমিকারা আসতেই বিষপান যুবকের!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ নভেম্বর ২০২১, ০৮:৫৩ এএম

চার তরুণীর সঙ্গে প্রেম, বাড়িতে প্রেমিকারা আসতেই বিষপান যুবকের!

পালানোর পথ না পেয়ে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টার করলেন ওই প্রেমিক

একসঙ্গে চার যুবতীর সঙ্গে প্রেম করছিলেন। তারা একসঙ্গে যুবকের বাড়িতে চলে আসেন। পালানোর পথ না পেয়ে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টার করলেন ওই প্রেমিক। আপাতত হাসপাতালে চিকিৎসাধীন তিনি। ঘটনাটি ঘটে ভারতের পশ্চিমবঙ্গের কোচবিহারের মাথাভাঙা এলাকায়। খবর হিন্দুস্তান টাইমস।

স্থানীয় বাসিন্দাদের দাবি, মাথাভাঙার জোরপাটকি গ্রামের খারিজা কাওয়ারডারা এলাকার ওই যুবক চার যুবতীর সঙ্গে প্রেম করছিলেন। তাদের মধ্যে দুই যুবতীর বাড়ি ঘোকসাডাঙ্গা এলাকা। অপর দু'জনের বাড়ি ভারথানা এবং জোরপাটকিতে। সেভাবেই দীর্ঘদিন ধরে চলছিল। কিন্তু সম্প্রতি ওই যুবকের কীর্তি ফাঁস হয়ে যায়। প্রেমিকারা টের পেয়ে যান যে একইসঙ্গে চারজনের সঙ্গে সম্পর্ক আছে যুবকের। তারপরই সটান যুবকের বাড়িতে হাজির হন।

চার প্রেমিকাকে একসঙ্গে দেখে অবাক হয়ে যান যুবক। প্রাথমিকভাবে পালানোর চেষ্টা করেন। কিন্তু কোনও লাভ হয়নি। যুবককে বোঝানোর চেষ্টা করা হয়। তাতেও কোনও কাজ হয়নি। বরং সেইসবের মধ্যেই বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন ওই যুবক। দ্রুত তাকে উদ্ধার করে কোচবিহারের বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। প্রাথমিকভাবে তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক ছিল। তবে আপাতত তার শারীরিক অবস্থা স্থিতিশীল আছে। স্থানীয় পঞ্চায়েত প্রধান জানিয়েছেন, সুস্থ হয়ে উঠলে যুবককে জিজ্ঞাসাবাদ করা হবে। পুরো বিষয়টি খতিয়ে দেখা হবে বলে আশ্বাস দিয়েছেন পঞ্চায়েত প্রধান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App