নবনির্বাচিত সাংসদ মেরিনা জাহানের শপথ বৃহস্পতিবার

আগের সংবাদ

পাহারা দিয়ে সহিংসতা ঠেকানো যায় না: সিইসি

পরের সংবাদ

লাইভ আপডেট: চার উইকেটে ১৬৪ রান ইংল্যান্ডের

প্রকাশিত: নভেম্বর ১০, ২০২১ , ৯:০১ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ১০, ২০২১ , ৯:৪০ অপরাহ্ণ

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে ব্যাট করতে নেমে ১৯.৫ ওভারে দুই উইকেট হারিয়ে নিউজিল্যান্ডের বিপক্ষে ১৬৪ রান সংগ্রহ করেছে ইংল্যান্ড । শুরুতে ব্যাট করতে নেমে জস বাটলার ও জনি বেয়ারস্টো যথাক্রমে সংগ্রহ করেছেন ২৯ ও ১৩ রান। এ প্রতিবেদন লেখাকালে ব্যাট করছেন অ্যাডাম মিলনে ও মঈন আলী।

বুধবার (১০ নভেম্বর) আবুধাবিতে টস জিতে ইংল্যান্ডকে আগে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন কিউই অধিনায়ক উইলিয়ামসন। ব্যাটিংয়ে নেমে শুরুটা বেশ সতর্ক সাবধানী ছিল ইংলিশদের। প্রথম তিন ওভারে আসে মাত্র ১৩ রান।

ট্রেন্ট বোল্টের করা চতুর্থ ওভারের প্রথম দুই বলেই বাউন্ডারি হাঁকান জস বাটলার। এক বল পর অতিরিক্ত বাউন্সে ওয়াইডসহ চার হজম করেন বোল্ট। সেই ওভার থেকে ১৬ রান নিয়ে নিজেদের রান রেট উন্নতি করে ইংল্যান্ড।

টিম সাউদির করা পঞ্চম ওভারে এক বাউন্ডারিসহ ৮ রান নিলে পাঁচ ওভার শেষে স্কোর দাঁড়ায় বিনা উইকেটে ৩৭ রান। পাওয়ার প্লে’র শেষ ওভারে প্রথমবারের মতো আক্রমণে আসে অ্যাডাম মিলনে। তার প্রথম বলেই সাজঘরের পথ ধরেন বেয়ারস্টো।

অফস্ট্যাম্পের বাইরের বলটি কভার ড্রাইভ করেছিলেন ডানহাতি ওপেনার। কিন্তু পার করতে পারেননি মিড অফে দাঁড়ানো উইলিয়ামসনকে। দারুণ এক ডাইভে সেই বল তালুবন্দী করেন কিউই অধিনায়ক। থার্ড আম্পায়ার রিপ্লে দেখে আউট নিশ্চিত করেন।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়