চিকিৎসকের পরামর্শ ছাড়া করোনার মুখে খাওয়ার ওষুধ সেবন নয়

আগের সংবাদ

কোহলির মেয়েকে ধর্ষণের হুমকিদাতা গ্রেপ্তার

পরের সংবাদ

ফেনীতে জামায়াতের ৮ নারী নেত্রী কারাগারে

প্রকাশিত: নভেম্বর ১০, ২০২১ , ১০:৫৩ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ১০, ২০২১ , ১০:৫৩ অপরাহ্ণ

ফেনীর সোনাগাজী পৌর এলাকায় পৌর জামায়াতের আমির কালিমুল্লার বাড়িতে গোপন বৈঠককালে আটক ৮ জামাতের শীর্ষ নেত্রীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বুধবার ( ১০ নভেম্বর) বিকালে ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক জাকির হোসাইন তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এ বিষয়ে বুধবার দুপুরে ফেনী জেলা পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন সংবাদ সম্মেলন করে বলেন, ধৃতদের কাছ থেকে উদ্ধার করা বিভিন্ন চাঁদার বই, হাজিরা খাতা, নোট বই,৭টি মোবইল ফোন. নগদ টাকা ও সরকার বিরোধী ২৮টি প্রকাশনা বই উদ্ধার করা হয়।

তিনি বলেন, পৌর জামায়াত সভাপতি কালিমুল্লার বাড়িতে নিয়মিত নাশকতার পরিকল্পনায় সভা-সমাবেশ করা হতো।

মঙ্গলবার স্থানীয়দের সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (একাংশের) সভাপতি এম আবদুল্লাহ , ফেনী জেলা মহিলা জামায়াতের সাধারণ সম্পাদক সাহিদা আক্তারসহ ৯ জনকে আটক করেছে।

আটককৃত অন্যরা হলেন, জাহানারা বেগম (৪৩), লুৎফুন নাহার ( ৪৫), আমিনা বেগম (৪৫), শাহানাজ আক্তার (৫০), মো. শাহিদা আক্তার (৪৭), জাকিয়া আক্তার (৪২), কুসুম আক্তার (৪৩)। মধ্যরাতে সাংবাদিক আবদুল্যাকে থানা থেকে ছেড়ে দেয়া হয়েছে।

এ ঘটনায় সোনাগাজী মডেল থানার এসআই বেলায়েত হোসেন বাদী হয়ে জামাত নেতা কালিমুল্লা, একরামুল হক, আজিজুল বারী, নুর আলম, আবদুল জলীল, ফখরুউদ্দিন, খোরশেদ আলম, বেলায়েত হোসেন ও ধৃত ৮ নারী নেত্রীকে আসামি করে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেন।

পুলিশ সুপার আরও জানান, বৈঠকে উপস্থিত থাকলেও পুলিশি অভিযানের সময় জামাতের উক্ত আট নেতা পালিয়ে যেতে সক্ষম হয়েছেন। তাদেরকে গ্রেপ্তারের অভিযান অব্যাহত আছে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়