×

সারাদেশ

বেগমগঞ্জে প্রার্থীর নির্বাচনী অফিসে ভাঙচুর, আহত ৫

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ নভেম্বর ২০২১, ০৬:৪২ পিএম

বেগমগঞ্জে প্রার্থীর নির্বাচনী অফিসে ভাঙচুর, আহত ৫

নির্বাচনী অফিসে ভাঙচুর

বেগমগঞ্জে প্রার্থীর নির্বাচনী অফিসে ভাঙচুর, আহত ৫

এ হামলার ঘটনায় প্রার্থীর ছেলে ও ভাইসহ ৫ জন আহত হয়েছেন। ছবি: ভোরের কাগজ

নোয়াখালীর বেগমগঞ্জের ৭ নম্বর একলাশপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার প্রার্থী) জসিম উদ্দিনের মোরগ মার্কার নির্বাচনী অফিসে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ সময় হামলাকারীদের আঘাতে অফিসে থাকা প্রার্থীর ছেলে ও ভাইসহ ৫ জন আহত হয়েছেন।

মঙ্গলবার (৯ নভেম্বর) দুপুরে হাসানহাট পশ্চিম বাজারে ইউপি সদস্য প্রার্থী জসিম উদ্দিনের নির্বাচনী অফিসে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- প্রার্থীর ছেলে অলেন হোসেন (১৬), ভাই আবদুল মন্নান (৫৫), সমর্থক মো রাসেল (৩৫), সাইফুল (৩৭) ও আজিম উদ্দিন (৪৫)। আহতদের মধ্যে রাসেলকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রার্থী জসিম উদ্দিন অভিযোগ করে বলেন, প্রতিদিনের মতো তিনি নির্বাচনী প্রচারনায় মাঠে ছিলেন। তার নির্বাচনী অফিসে তার ভাই, ছেলেসহ ৬/৭ জন বসেছিল। হঠাৎ প্রতিপক্ষ প্রার্থী মোয়াজ্জেম হোসেন সোহাগ তার বাহিনীর শতাধিক সন্ত্রাসী নিয়ে গণমিছিল সহকারে আমার নির্বাচনী অফিসে হামলা চালিয়ে ভাঙচুর করে তাণ্ডব চালায়। এ সময় ভয়ে লোকজন দিকবেদিক ছুটাছুটি করে। সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে অস্ত্র নিয়ে এসে আমার ছেলে, ভাই ও কর্মীদের ওপর হামলা চালায়। এতে আমার ৫জন লোক আহত হয়েছে। নির্বাচনে আমার নিশ্চিত বিজয় জেনে তারা এ পরিকল্পিত হামলা চালিয়েছে।

[caption id="attachment_317601" align="alignnone" width="1280"] এ হামলার ঘটনায় প্রার্থীর ছেলে ও ভাইসহ ৫ জন আহত হয়েছেন। ছবি: ভোরের কাগজ[/caption]

এদিকে প্রার্থীর বড়ভাই আহত আজিম উদ্দিন অভিযোগ করেন, তার দোকানেও একই সময় সন্ত্রাসীরা হামলা চালিয়ে তাকে মারধর করে দোকানের মালামাল লুট করে দোকানের ক্যাশে থাকা নগদ ৫ লাখ ২২ হাজার টাকা নিয়ে যায়।

অভিযোগের বিষয়ে জানতে মঙ্গলবার বিকেল ৩টা ৫৪ মিনিটের দিকে অভিযুক্ত ইউপি সদস্য প্রার্থী মোয়াজ্জেন হোসেনের ফোনে কল করা হলে ফোন বন্ধ পাওয়া যায়।

বেগমগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুর হক রনি জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দুই প্রার্থীই পাল্টাপাল্টি মৌখিক অভিযোগ করেছেন। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App