হিমালয়ের আইল্যান্ড পিক জয় করলেন শায়লা বিথী

আগের সংবাদ

দীপাবলিতে কর্মীদের হাতে ইস্কুটারের চাবি তুলে দিল সংস্থা

পরের সংবাদ

পাটুরিয়ায় যানবাহনের দীর্ঘ সারি, ভোগান্তি চরমে

প্রকাশিত: নভেম্বর ৯, ২০২১ , ৭:২৭ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ৯, ২০২১ , ৭:২৭ অপরাহ্ণ

মুন্সিগঞ্জের শিমুলিয়া-কাঠালবাড়ি নৌরুটে ফেরি পাড়াপাড় বন্ধ এবং মানিকগঞ্জের পাটুরিয়ায় ফেরি ডুবির কারনে পাঁচ নম্বর ঘাট বন্ধ থাকায় যানবাহনের চাপ বেড়েছে। পাটুরিয়া জিরো পয়েন্ট থেকে আড়পাড়া পর্যন্ত প্রায় পাঁচ কিলোমিটারের দীর্ঘ সারি সৃষ্টি হয়েছে। ফলে পাড়ের অপেক্ষায় এসে ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করে চরম দুর্ভোগে রয়েছে যানবাহন চালকেরা।

বিআইডব্লিউটিসি আরিচা কার্যালয়ের উপ মহাব্যবস্থাপক মো. জিল্লুর রহমান জানান, শিমুলিয়া-কাঠালবাড়ি বন্ধ থাকায় ওই দিকের ছোট, বড় যানবাহন পাটুরিয়া ঘাট হয়ে গন্তব্যস্থলে যাচ্ছে। এছাড়া পাটুরিয়ায় ফেরি ডুবির ঘটনায় পাঁচ নম্বর ঘাট সহ তিনটি ঘাট সম্পূর্ণ বন্ধ রয়েছে। এ কারণে যানবাহনের চাপ কিছুটা বেড়েছে।

তিনি আরো বলেন, আমাদের নৌরুটে ছোট, বড় ১৮টি ফেরি যানবাহন পাড়াপারের জন্য নিয়োজিত রয়েছে। খুব শীগ্রই যানবাহনের চাপ কমে যাবে। বিকেল পর্যন্ত পারাপারের অপেক্ষায় থাকা মালবাহী ট্রাক রয়েছে ৬ শতাধিক এবং বাস রয়েছে ৫০টির উপরে বলে জানান তিনি।

রি-এসসিআর/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়