×

সারাদেশ

মেহেরপুরে নির্বাচনী সহিংসতায় ২ ভাই নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ নভেম্বর ২০২১, ১১:২৫ এএম

মেহেরপুরে নির্বাচনী সহিংসতায় ২ ভাই নিহত

সোমবার মেহেরপুরে নির্বাচনী সহিংসতায় নিহত হয়েছেন দুই ভাই। ছবি: সংগৃহীত

মেহেরপুরের গাংনী উপজেলায় দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে দুই ভাই নিহত হয়েছেন। সোমবার (৮ নভেম্বর) সকালে ইউনিয়নের রাধাগোবিন্দপুর গ্রামের ৭ নম্বর ওয়ার্ডে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন আরও বেশ কয়েকজন।

নিহতরা হলেন, লক্ষ্মীনারায়ণপুর গ্রামের জাহারুল ইসলাম (৫০) ও তার ভাই সাহাদুল ইসলাম (৪৮)। এ ঘটনায় আহত হয়েছেন আরও অর্ধশতাধিক।

কাথুলী ইউনিয়নের লক্ষীনারায়নপুর ধলাগ্রামের বাসিন্দা ও বর্তমান ইউপি সদস্য আজমাইন হোসেন টুটুল জানান, গ্রামের মধ্যে ভোট চাইতে গেলে প্রতিপক্ষ ইউপি সদস্য প্রার্থী আতিয়ার রহমানের নেতৃত্বে তার সহযোগীরা দেশীয় ধারালো অস্ত্র নিয়ে হামলা করে। হামলায় তার কর্মী ও চাচাতো দুই ভাইকে কুপিয়ে হত্যা করে তারা। এসময় তিনি প্রাণ বাঁচাতে দৌড়ে পার্শ্ববর্তী একটি বাড়িতে আশ্রয় নেন। পরে পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে গাংনী হাসপাতালে ভর্তি করেন।

তিনি আরও জানান, কয়েকবছর আগে আমার ছোট ভাই এনামুল হোসেন নইলুকে কুপিয়ে হত্যা করে আতিয়ার রহমানসহ তার সহযোগিরা। সেই মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

এ বিষয়ে বক্তব্য জানতে আতিয়ার রহমানের বাড়িতে গেলে তাকে পাওয়া যায়নি।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: বজলুর রহমান জানান, সহিংসতার সংবাদ পেয়ে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। দুই ভাইয়ের মরদেহ উদ্ধার করা হয়েছে। বর্তমানে পরিবেশ শান্ত রয়েছে।

পুলিশ সুপার রাফিউল আলম বলেন, এ ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের আইনের আওতায় আনার জোর চেষ্টা করা হচ্ছে। পরবর্তীতে যাতে কোন সহিংসতা না হয় সেজন্য পুলিশ কঠোর অবস্থানে থাকবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App