ভক্তের ওপর চটলেন সালমান খান

আগের সংবাদ

এস কে সিনহার দুর্নীতি মামলার রায় মঙ্গলবার

পরের সংবাদ

হলিউডের পথে আলিয়া

প্রকাশিত: নভেম্বর ৮, ২০২১ , ১০:১৬ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ৮, ২০২১ , ১০:১৬ পূর্বাহ্ণ

এবার হলিউড সিনেমায় দেথা যাবে বলিউড অভিনেত্রী আলিয়া ভাটকে। ইতোমধ্যে ভারতীয় এ অভিনেত্রী যুক্তরাষ্ট্রের ট্যালেন্ট ম্যানেজমেন্ট সংস্থা উইলিয়াম মরিস অ্যান্ডেভারের চুক্তিবদ্ধ হয়েছেন। যে সংস্থা থেকে উঠে এসেছেন এমা স্টোন, গার গ্যাডট, চার্লিজ থেরনের মতো খ্যাতিমান তারকারা। সে অনুযায়ী সংস্থাটির সঙ্গে আলিয়ার চুক্তিকে আশাব্যঞ্জক হিসেবে দেখছে ভারতীয় মিডিয়াগুলো।

চুক্তি মোতাবেক ২০২২ সালে আলিয়া ভাট নিজের প্রথম হলিউড সিনেমার নাম ঘোষণা করতে পারেন। এ প্রসঙ্গে আলিয়া নিজেও জানিয়েছেন, আর দশজন বলিউড অভিনেতার মতো তারও হলিউড সিনেমায় অভিনয়ের স্বপ্ন বহু দিনের। তবে যেকোনো ধরনের সিনেমার কাজ নেবেন না তিনি। খবর টাইমস অব ইন্ডিয়া ও ইন্ডিয়া টুডের।

আলিয়া ভাট বলেন, ক্যারিয়ারে বিপর্যয় ডেকে আনার জন্য একটি ভুল সিদ্ধান্তই যথেষ্ট। তাই হলিউড সিনেমা শুনেই কাজের জন্য ঝাঁপিয়ে পড়তে চাই না। বাছবিচার করে, সময় নিয়ে কাজ করতে চাই। যাতে প্রথম সিনেমার প্রতি দর্শকের আকর্ষণ থাকে।

এদিকে বলিউড নির্মাতা সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ সিনেমার পর অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার কাজ শেষ করেছেন আলিয়া। যার মুক্তি নিয়ে এখন প্রস্তুতি চলছে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়