×

জাতীয়

রওশন এরশাদের শারীরিক অবস্থা উন্নতির দিকে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ নভেম্বর ২০২১, ০৯:২৭ পিএম

থাইল্যান্ডের ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদের শারীরিক অবস্থা উন্নতি দিকে। শনিবার রাত থেকে তিনি কথা বলছেন। রওশন এরশাদের সন্তান রাহগির আলমাহি সাদ এরশাদের উদ্ধৃতি দিয়ে এ তথ্য জানিয়েছেন বিরোধীদলীয় নেতার একান্ত সহকারী মামুন হাসান।

রবিবার (৭ নভেম্বর) বিকেলে মামুন হাসান সাংবাদিকদের বলেন, সংসদ সদস্য সাদ এরশাদ জানিয়েছেন, ম্যাডামের (রওশন এরশাদ) শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো। শনিবার রাত থেকে তিনি কথা বলছেন। আল্লাহর অশেষ রহমতে তিনি আগের থেকে ভালো আছেন। তার চিকিৎসা চলমান রয়েছে। এমপি সাদ এরশাদ তার মায়ের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন বলে জানান তিনি।

উল্লেখ্য, গত ১৪ আগস্ট রওশন এরশাদের ফুসফুসে জটিলতা দেখা দেয়। পরে তার অক্সিজেন লেভেল কমতে শুরু করলে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়। তখন বেশ কিছুদিন তাকে আইসিইউতে রাখা হয়। পরে অবস্থার কিছুটা উন্নতি হলে কেবিনে নেওয়া হয়। হাসপাতালে থাকাকালেই গত ২০ অক্টোবর আবার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে দ্বিতীয় দফায় আইসিইউতে নেওয়া হয়। বর্তমানে ফুসফুসের সমস্যাসহ বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছেন ৭৮ বছর বয়সী এ রাজনীতিবিদ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App