×

জাতীয়

বসুন্ধরার এমডিকে ‌‌হত্যাচেষ্টায় সাদ রিমান্ডে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ নভেম্বর ২০২১, ০৬:৪৮ পিএম

বসুন্ধরার এমডিকে ‌‌হত্যাচেষ্টায় সাদ রিমান্ডে

বসুন্ধরার এমডিকে ‌হত্যাচেষ্টার অভিযোগে আটক সাইফুল ইসলাম সাদকে তিনদিনের রিমান্ডে নেয়া হয়েছে।

জুমার নামাজ পড়ার সময় বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরকে হত্যার পরিকল্পনাসহ বিভিন্ন সময়ে হত্যাচেষ্টার অভিযোগে আটক সাইফুল ইসলাম সাদকে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রবিবার (৭ নভেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোর্শেদ আল মামুন ভূঁইয়ার আদালত এ আদেশ দেন।

এরআগে এদিন ভাটারা থানার মামলায় আসামিকে আদালতে হাজির করা হয়। এরপর তাকে ৫৪ ধারায় আটক দেখিয়ে সুষ্ঠু তদন্তের স্বার্থে পাঁচদিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা ভাটারা থানার উপ-পরিদর্শক হাসান মাসুদ। পরে শুনানি শেষে বিচারক আসামির তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গত শনিবার আসামি সাইফুল ইসলাম সাদকে আটক করা হয়। মামলা সূত্রে জানা যায়, সাইফুল প্রায় তিন মাস ধরে বসুন্ধরা এমডিকে হত্যার ষড়যন্ত্র করছে। অন্তত চারবার ছদ্মবেশে বসুন্ধরা গ্রুপের এমডি হাউজে ঢোকেন সাদ। কয়েকবার ব্যর্থ হয়ে শেষ পর্যন্ত মাদরাসা শিক্ষার্থীর ছদ্মবেশ ধরেন। ভর্তি হন বসুন্ধরা আবাসিক এলাকার সাউতুল কোরআন মাদরাসা ও এতিমখানায়। কারণ মাদরাসা থেকে প্রতিদিন বসুন্ধরা এমডির বাসায় কোরআন খতমের জন্য শিক্ষার্থীরা আসেন। তিনি সেই দলের সঙ্গে মিশে সর্বমেষ জুমার নামাজ পড়ার সময় বসুন্ধরা এমডিকে হত্যার পরিকল্পনা বাস্তবায়নের শেষ চেষ্টা করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App