×

জাতীয়

দর্জি মনিরের চাঁদাবাজি মামলার প্রতিবেদন ১৩ ডিসেম্বর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ নভেম্বর ২০২১, ০৫:৫৬ পিএম

'বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদ' নামে ভুঁইফোড় সংগঠন খুলে চাঁদাবাজি ও প্রতারণার অভিযোগে এর প্রতিষ্ঠাতা সভাপতি মনির খান ওরফে দর্জি মনিরের বিরুদ্ধে দায়ের করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১৩ ডিসেম্বর দিন ধার্য করেছেন আদালত।

রবিবার (৭ নভেম্বর) মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। কিন্তু মামলার তদন্ত কর্মকর্তা প্রতিবেদন দাখিল না করায় ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলাম প্রতিবেদন দাখিলের জন্য পরবর্তী নতুন দিন ধার্য করেন।

এরআগে গত ৩ আগস্ট চাঁদাবাজি ও প্রতারণার অভিযোগে ইসমাইল হোসেন নামে এক ব্যক্তি বাদী হয়ে কামরাঙ্গীরচর থানায় দর্জি মনিরের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন। এজাহারে তিনি অভিযোগ করেন, বড় নেতাদের সঙ্গে সুসম্পর্ক করিয়ে দেওয়ার নাম করে দুই লাখ টাকা চাঁদা দাবি করেন মনির। এছাড়া ডিজিটাল জালিয়াতির মাধ্যমে ছবি এডিট করে বিভিন্ন গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে নিজের ছবি বসিয়ে মিথ‌্যা তথ‌্য দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ছবি প্রচার করে সাধারণ মানুষকে ঠকিয়ে আসছিলেন তিনি।

সেদিন আদালতে মামলার এজাহার আসলে বিচারক সেটি তদন্ত করে তার প্রতিবেদন দাখিলের জন্য গতকালকের দিন ধার্য করেন। এছাড়া এ মামলার পরদিন মনিরকে আদালতে হাজির করা হলে বিচারক চারদিনের রিমান্ড মঞ্জুর করেন। এ চার দিনের রিমান্ড শেষে ৯ আগস্ট মনিরের জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন বিচারক।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App