×

জাতীয়

১৫ নভেম্বরের মধ্যে দাবি পূরণ না কঠোর কর্মসূচি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ নভেম্বর ২০২১, ০৭:১৬ পিএম

১৫ নভেম্বরের মধ্যে দাবি পূরণ না কঠোর কর্মসূচি

সরকারি কর্মচারি সমন্বয় পরিষদ

দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে ৪০ শতাংশ মহার্ঘ্য ভাতা প্রদান, ৯ম বেতন কমিশন গঠনসহ ৫ দফা পূরণে আগামী ১৫ নভেম্বরের মধ্যে কার্যকরী ব্যবস্থা না নিলে কঠোর কর্মসূচির হুঁশিয়ারি দিয়েছেন দেশের বৃহত্তম গণকর্মচারি সংগঠন সরকারি কর্মচারি সমন্বয় পরিষদ।

শনিবার (৬ নভেম্বর) রাজধানীর শিশু কল্যাণ পরিষদে সংগঠনের ঢাকা মহানগরীর বিভিন্ন দপ্তর প্রতিষ্ঠানের সংগঠনসমূহের কেন্দ্রীয় নেতৃবৃন্দদের নিয়ে আয়োজিত আলোচনা সভায় সংগঠনের মহাসচিব নোমানুজ্জামামান আল আজাদ এ হুঁশিয়ারি দেন। তিনি বলেন, গণকর্মচারিরা উন্নয়নের প্রধান হাতিয়ার। তাদের ন্যায়সঙ্গতগত অধিকার নিশ্চিত করা সরকারের প্রধান দায়িত্ব। সচিবালয়ের সঙ্গে সমন্বয় রেখে সমকাজে সমমর্যাদা ও পদবী পরিবর্তন ও অভিন্ন নিয়োগবিধি প্রনয়ন করতে হবে।

সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মো. মোয়াজ্জেম হোসেন। আরো বক্তব্য রাখেন সৈয়দ সারোয়ার হোসেন, বদরুল আলম সবুজ, মো. বেলাল হোসেন, এম.এ আউয়াল, মো. রফিকুল আলম, কামরুল ইসলাম, মো. মানিক মিয়া, মো. নজরুল ইসলাম, কামাল হোসেন শিকদার প্রমুখ।

এতে গণপূর্ত কর্মচারী ইউনিয়ন, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর কর্মচারী সমিতি, রেলওয়ে তৃতীয়-চতুর্থ কর্মচারি সমিতি, জাতীয় ক্রীড়া পরিষদ, রাজউক, সিটি কর্পোরেশন ঢাকা দক্ষিণ, জীবন বীমা কর্পোরেশন, সোনালী ব্যাংক, অগ্রণী ব্যাংক, উত্তরা ব্যাংক, গণযোগাযোগ অধিদপ্তর কর্মচারী কল্যাণ সমিতি, ঢাকা ওয়াসা, বিএডব্লিউটিএটিসি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App