×

বিনোদন

রনবীরের সঙ্গে ঘনিষ্ঠ ছবি দিলেন আলিয়া

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ নভেম্বর ২০২১, ০৮:৫১ এএম

রনবীরের সঙ্গে ঘনিষ্ঠ ছবি দিলেন আলিয়া

আলিয়া ভাট ও রনবীর কাপুর

রনবীরের সঙ্গে ঘনিষ্ঠ ছবি দিলেন আলিয়া
রনবীরের সঙ্গে ঘনিষ্ঠ ছবি দিলেন আলিয়া

বলিউড তারকা রনবীর কাপুর ও আলিয়া ভাটের প্রেমকাহিনী নিয়ে মিডিয়ায় কম হৈ চৈ হয়নি। তারা নিজেরাও বিষয়টি স্বীকার করেছেন পরোক্ষভাবে। একে অন্যের পরিবারের সঙ্গে তারা মেলামশা করেন। সোশ্যাল মিডিয়ায় পারিবারিক ছবি শেয়ারও করেন। আবার বিশেষ দিন, বিশেষ মুহূর্তের ছবিও পোস্ট করতে দেখা যায় বলিউডের এই দুই তারকাকে। এসব ছবি বেশ ইঙ্গিতপূর্ণও বটে।

তবে এবার একদম ঘনিষ্ঠ হওয়ার ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। দীপাবলি উপলক্ষে ইন্সটাগ্রামে রনবীরের সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করেছেন আলিয়া। যার ক্যাপশনে লিখেছেন, এবং কিছু ভালোবাসা। খবর হিন্দুস্তান টাইমসের।

ছবিতে দেখা গেছে, রনবীর ও আলিয়া একে অন্যকে হাসিমুখে জড়িয়ে ধরেছেন। রনবীর পরে আছেন গাঢ় নীল রঙের পাঞ্জাবী। অন্যদিকে আলিয়া নীল রঙের লেহেঙ্গা পরেছেন। ওই ছবিতে ১৬ ঘণ্টায় ৩১ লাখের বেশি লাইক পড়েছে।

২০১৮ সাল থেকে রণবীর-আলিয়া প্রেমের বহু ইঙ্গিতপূর্ণ পোস্ট দিয়ে এসেছেন সোশ্যাল মিডিয়ায়। গত বছর তাদের বিয়ের কথা ছিল। কিন্তু করোনা মহামারি ও রণবীরের বাবা ঋষি কাপুরের মৃত্যুর মধ্য দিয়ে বিয়ের পরিকল্পনা বাতিল করেন তারা। এখন শোনা যাচ্ছে, আগামী বছরের শুরুর দিকেই বিয়ে করবেন তারা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App