কপ-২৬ ব্যর্থ হয়েছে: গ্রেটা থানবার্গ

আগের সংবাদ

তাইওয়ানের বিচ্ছিন্নতাবাদীদের শাস্তির ভয় দেখাল চীন

পরের সংবাদ

রনবীরের সঙ্গে ঘনিষ্ঠ ছবি দিলেন আলিয়া

প্রকাশিত: নভেম্বর ৬, ২০২১ , ৮:৫১ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ৬, ২০২১ , ৮:৫৮ পূর্বাহ্ণ

বলিউড তারকা রনবীর কাপুর ও আলিয়া ভাটের প্রেমকাহিনী নিয়ে মিডিয়ায় কম হৈ চৈ হয়নি। তারা নিজেরাও বিষয়টি স্বীকার করেছেন পরোক্ষভাবে। একে অন্যের পরিবারের সঙ্গে তারা মেলামশা করেন। সোশ্যাল মিডিয়ায় পারিবারিক ছবি শেয়ারও করেন। আবার বিশেষ দিন, বিশেষ মুহূর্তের ছবিও পোস্ট করতে দেখা যায় বলিউডের এই দুই তারকাকে। এসব ছবি বেশ ইঙ্গিতপূর্ণও বটে।

তবে এবার একদম ঘনিষ্ঠ হওয়ার ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। দীপাবলি উপলক্ষে ইন্সটাগ্রামে রনবীরের সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করেছেন আলিয়া। যার ক্যাপশনে লিখেছেন, এবং কিছু ভালোবাসা। খবর হিন্দুস্তান টাইমসের।

ছবিতে দেখা গেছে, রনবীর ও আলিয়া একে অন্যকে হাসিমুখে জড়িয়ে ধরেছেন। রনবীর পরে আছেন গাঢ় নীল রঙের পাঞ্জাবী। অন্যদিকে আলিয়া নীল রঙের লেহেঙ্গা পরেছেন। ওই ছবিতে ১৬ ঘণ্টায় ৩১ লাখের বেশি লাইক পড়েছে।

২০১৮ সাল থেকে রণবীর-আলিয়া প্রেমের বহু ইঙ্গিতপূর্ণ পোস্ট দিয়ে এসেছেন সোশ্যাল মিডিয়ায়। গত বছর তাদের বিয়ের কথা ছিল। কিন্তু করোনা মহামারি ও রণবীরের বাবা ঋষি কাপুরের মৃত্যুর মধ্য দিয়ে বিয়ের পরিকল্পনা বাতিল করেন তারা। এখন শোনা যাচ্ছে, আগামী বছরের শুরুর দিকেই বিয়ে করবেন তারা।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়