×

বিনোদন

লাইভে এসে কেন কাঁদলেন শ্রীলেখা (ভিডিও)

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ নভেম্বর ২০২১, ০৯:০০ পিএম

লাইভে এসে কেন কাঁদলেন শ্রীলেখা (ভিডিও)

ফেসবুক লাইভে কাঁদছেন ভারতের পশ্চিমবঙ্গের অভিনেত্রী শ্রীলেখা মিত্র। ছবি : সংগৃহীত

লাইভে এসে কেন কাঁদলেন শ্রীলেখা (ভিডিও)

ভারতের পশ্চিমবঙ্গের গুণী অভিনেত্রী শ্রীলেখা মিত্র ফেসবুকে নানা ইস্যুতে লাইভ করেন। তবে শুক্রবার (৫ নভেম্বর) তিনি ভিন্ন একটি কারণে লাইভে এসেছেন। তাকে এ সময় কান্নায় ভেঙে পড়তে দেখা গেছে।

কান্নাজড়িত কণ্ঠে বলেন, তিনি এখন যে ফ্ল্যাটে থাকেন সে ফ্ল্যাট বিক্রি করে দেবেন। কিন্তু কেন?

দুপুরে অন্য একটি লাইভে এ প্রশ্নের জবাব পেয়েছেন সোশ্যাল মিডিয়ার ব্যবহারকারীরা। তখন তাকে ফ্ল্যাটের নিচে দাঁড়িয়ে প্রতিবেশীদের সঙ্গে ঝগড়া করতে দেখা যায়। শ্রীলেখা এক কথা বলছেন তো ওই পক্ষের তিন-চার জন মিলে তার জবাব দিচ্ছেন। খবর হিন্দুস্তান টাইমসের।

শ্রীলেখা পথের কুকুর এনে খাবার দিচ্ছিলেন। যা তিনি মাঝেমধ্যেই করেন। একে কেন্দ্র একাধিকবার প্রতিবেশীরা আপত্তি তুলেছেন। প্রতিবেশীদের সঙ্গে এ বিরোধ অনেক সময় থানা পর্যন্ত গড়িয়েছে।

শুক্রবার যথারীতি পথের কুকুরকে আহার করাতে যান শ্রীলেখা। তখন কয়েকজন প্রতিবেশী তাকে বাধা দেন এবং তার সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে তার বাসার সামনে ময়লা ফেলা কিংবা কুকুরকে বিষপ্রয়োগে হত্যার হুমকিও দেওয়া হয় বলে শ্রীলেখা অভিযোগ করেছেন।

লাইভে তিনি বলেন, আমি দিনকয়েক আগে বাবাকে হারিয়েছি। সব মিলিয়ে মানসিকভাবে ভালো নেই। মুখের ওপর অপ্রিয় সত্য বলে দিই। এ কারণে ইন্ডাস্ট্রির অনেককে চটিয়েছি। আসলে আমার একার পক্ষে এ যুদ্ধ চালিয়ে যাওয়া সম্ভব নয়। আমার রক্ত পানি করা টাকা দিয়ে এ ফ্ল্যাট কিনেছি। কিন্তু এখানে আর থাকবো না। এ কমপ্লেক্স ছেড়ে দেবো।

https://youtu.be/vgIcNsohYQw

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App