×

জাতীয়

বিনিয়োগে সর্বোচ্চ সহযোগিতার আশ্বাস প্রধানমন্ত্রীর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ নভেম্বর ২০২১, ০৫:৪০ পিএম

বিনিয়োগে সর্বোচ্চ সহযোগিতার আশ্বাস প্রধানমন্ত্রীর

উদ্বোধন অনুষ্ঠানে জাতীয় সঙ্গীতের সময় প্রধানমন্ত্রীর সঙ্গে সবাই দাঁড়িয়ে সম্মান প্রদর্শন করেন।

বিনিয়োগে সর্বোচ্চ সহযোগিতার আশ্বাস প্রধানমন্ত্রীর

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার ৪ নভেম্বর ২০২১ সকালে ক্ল্যারিজ হোটেল থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বাংলাদেশ ইনভেস্টমেন্ট সামিট ২০২১ উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্য রাখেন। ছবি: পিএমও

দেশে বিনিয়োগের জন্য যুক্তরাজ্য প্রবাসী বাংলাদেশী বিনিয়োগকারীদের প্রতি আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাংলা‌দে‌শের উন্নয়নের অগ্রযাত্রায় সহযাত্রী হতে বি‌দেশি ‌বি‌নি‌য়োগকারী‌দের অংশীদার ক‌রে দেশে বিনিয়োগ নিয়ে আসুন।

বৃটিশ বিনিয়োগকারীদের সঙ্গে নিয়ে দেশে বিনিয়োগ করতে আহ্বান জানিয়ে তিনি বলেন, বিনিয়োগকারীদের যেকোনো ধরনের সমস্যা সমাধানে তিনি পাশে রয়েছেন। এক্ষেত্রে বিনিয়োগকারীদের সর্বোচ্চ সহযোগিতার আশ্বাস দিয়েছেন প্রধানমন্ত্রী।

[caption id="attachment_316737" align="aligncenter" width="2560"] উদ্বোধন অনুষ্ঠানে জাতীয় সঙ্গীতের সময় প্রধানমন্ত্রীর সঙ্গে সবাই দাঁড়িয়ে সম্মান প্রদর্শন করেন। ছবি: পিএমও[/caption]

বাংলাদেশে কৃষি বিপ্লব ঘটেছে উল্লেখ করে কৃষি খাতে বিনিয়োগের আহ্বান জানান তিনি।

বৃহস্পতিবার (৪ নভেম্বর) লন্ডনের কুইন এলিজাবেথ সেকেন্ড সেন্টারে বাংলাদেশ ইনভেস্টমেন্ট সামিট ২০২১ : বিল্ডিং সাসটেইনেবল গ্রোথ পার্টনারশিপ কর্মসূচির উদ্বোধনী পর্বে বিনিয়োগকারীদের প্রতি এই আহ্বান জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App