×

জাতীয়

জাপা পুনর্গঠন প্রক্রিয়ার ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিদিশা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ নভেম্বর ২০২১, ০৮:৩১ পিএম

সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা সিদ্দিককে জাতীয় পার্টি পুনর্গঠন প্রক্রিয়ার ভারপ্রাপ্ত চেয়ারম্যান ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (৪ নভেম্বর) জাতীয় পার্টির সাবেক এমপি ও জাপা পুনর্গঠন প্রক্রিয়ার মুখপাত্র জাফর ইকবাল সিদ্দিকী বারিধারা প্রেসিডেন্ট পার্কে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে বিদিশা সিদ্দিক বলেন, আমি, কাজী মামুনুর রশিদ ও এরিক সিএমএইচে ম্যাডাম রওশন এরশাদকে দেখতে গিয়েছিলাম। তিনি খুবই অসুস্থ। কথা বলতে পারেন না। তার নাকে-মুখে পাইপ লাগানো। এরিক যখন বড় মা বলে ডাকল তখন তিনি গোঙরানি দিয়েছেন। চোখ থেকে পানি পড়েছে। এ সময় আমি ম্যাডামকে কথা দিয়ে এসেছি, হুসেইন মুহম্মদ এরশাদ যেভাবে জাতীয় পার্টিকে ভালবাসতেন সেভাবেই আমি জাপাকে ভালোবেসে যাব। আমি ম্যাডামকে কথা দিয়ে এসেছি, সারাদেশে জাতীয় পার্টি পুনর্গঠনে কাজ করব। দলটির নেতাকর্মীদের আবার জাগ্রত করব।

তিনি বলেন, দেশ গড়ার লক্ষ্যে আমি শক্তিশালী একটি ফ্লাটফরম তৈরি করব। ম্যাডামকে আরও কথা দিয়ে এসেছি, আপানার সন্তানদের আমি দেখে শুনে রাখব। আমি দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আর ম্যাডাম দলের চেয়ারম্যানই থাকবেন। তিনি সুস্থ হয়ে ফিরে এলে জাপার দায়িত্ব তিনিই পালন করবেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App