×

বিনোদন

আমাকে কি একইরকম ভালোবাসবে? কাকে বললেন নুসরাত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ নভেম্বর ২০২১, ১২:১৩ পিএম

আমাকে কি একইরকম ভালোবাসবে? কাকে বললেন নুসরাত

নুসরাত জাহান

ছেলের বয়স সবে ২ মাস। কিন্তু পুরোদমে কাজে ফিরেছেন নুসরাত জাহান। এমনকি ছেলেকে দিন কয়েকের জন্য কলকাতায় রেখে কাশ্মীরে শ্যুটিংয়েও গিয়েছিলেন নুসরাত। সঙ্গী অবশ্যই যশ দাশগুপ্ত। সন্তান প্রসবের দু-সপ্তাহের স্যালোঁর লঞ্চে হাজির হয়েছিলেন নুসরাত। যা দেখে হতভম্ব হয়েছিল সকলেই। এমনিতে খুব বেশি বেবি ফ্যাট নুসরাতের গায়ে লাগেনি। তবে নিজেকে আগের মতোই তন্বী করে তুলতে কোনও খামতি রাখছেন না নুসরাত। চিকিত্সকদের পরামর্শ মেনেই জিম করছেন পুরোদমে। খবর হিন্দুস্তান টাইমস।

কালো রঙা স্পোর্টস ব্রাতে সদ্যই নিজের চাবুক ফিগার তুলে ধরেছিলেন নুসরাত। পোস্ট ওয়ার্ক আউট গ্লো ঝরে পড়ছে নায়িকার। আর বুধবার জিম করবার ফাঁকে রিল ভিডিওই বানিয়ে ফেললেন অভিনেত্রী। আর নুসরাতের সেই ‘ফাঁকিবাজি’ মুহূর্ত দেখে 'মরি মরি যাই' বলছেন পুরুষ ভক্তরা।

এদিন আর সিটি ও অ্যাডাম লিভাইনের ‘লকড অ্যাওয়ে’ গানে রিল ভিডিও বানালেন নুসরাত। গানে গানেই নায়িকার প্রশ্ন, আমি যদি নিজের খামতিগুলো মেলে ধরি, যদি আমি মনের জোর ধরে রাখতে না পারি, সত্যি বলো তাহলেও কি আমাকে আগের মতোই ভালোবাসবে?'

তবে কার উদ্দেশে এই বার্তা নুসরাতের? ইনস্টা ফলোয়ারদের জন্য নাকি ঈশানের ড্যাডের জন্য? তা স্পষ্ট করেননি নায়িকা।

প্রযোজক এনা সাহার নতুন ছবিতে তিন নম্বর বার জুটি বাঁধছেন যশরত, আর সেই ছবিরও গানেরই যশ-নুসরাত শ্যুটিং সেরে এলেন কাশ্মীরে। কলকাতায় ফিরেই ‘জয় কালী কলকত্তাবালী’র শ্যুটিংয়ে যোগ দিয়েছেন নুসরাত। নায়িকার কথায়, অভিনয় কেরিয়ার, সাংসদীয় দায়িত্ব এবং ঈশানের মায়ের ভূমিকা পালন করতে গিয়ে বেগ পেতে হচ্ছে তাকে ঠিকই, তবে ‘কর্মই ধর্ম’ এটা মনেপ্রাণে বিশ্বাস করেন তিনি। তাই দিনের অর্ধেকটা সময় সন্তানের জন্য, এবং বাকি সময়টা কাজের জন্য তুলে রাখছেন। ঈশানের মায়ের ভূমিকা প্রতি মুহূর্তে এনজয় করছেন অভিনেত্রী।

তার কথায়, ‘আগের থেকে কাজে এলে একটা জিনিস পালটেছে, এখন প্যাক-আপ করে বাড়ি ফেরবার তাড়া সঙ্গে থাকে। আসলে ঈশান যত না আমার জন্য অপেক্ষা করে, আমি তার চেয়ে বেশি উদগ্রীব থাকি ওকে কোলে নেওয়ার জন্য’।

 
View this post on Instagram
 

A post shared by Nusrat (@nusratchirps)

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App