×

বিনোদন

স্বামীর সঙ্গে ওমরা করতে সৌদি আরব যাচ্ছেন মাহি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ নভেম্বর ২০২১, ০৫:১৬ পিএম

স্বামীর সঙ্গে ওমরা করতে সৌদি আরব যাচ্ছেন মাহি

মাহি ও তার স্বামী রাকিব সরকার

স্বামীর সঙ্গে ওমরা করতে সৌদি আরব যাচ্ছেন মাহি

ঢালিউড নায়িকা বিয়ে করেছেন প্রায় দু’মাস হলো। বিয়ের এ দুই মাস কাজের ব্যস্ততায় কেটেছে এই নায়িকার। বিয়ের পর সবাই যায় হানিমুনে আর চিত্রনায়িকা মাহিয়া মাহি স্বামীকে নিয়ে চলে গেছিলেন সিনেমার শুটিংয়ে। এবার মাহি জানালেন স্বামীকে নিয়ে সৌদি আরব যাচ্ছেন তিনি। তবে ঘুরাঘুরির জন্য না ওমরা হজ্ব করতেই সৌদি যাওয়ার ইচ্ছে তার।

মাহি বলেন ‘ওমরাহ হজ্ব করার ইচ্ছে অনেক আগে থেকেই ছিলো। কাজের ব্যস্ততার কারণে সুযোগ হচ্ছিলো। এখন সুযোগ হাতে চলে এসেছে। তাই রাকিবকে নিয়েই ওমরাহ করতে যাচ্ছি।’ সৌরি আরবে এবারই প্রথম যাচ্ছেন মাহি। এই জন্য চলতি মাসের ১৫ তারিখের পর কোনও শুটিং শিডিউল দেননি তিনি। মাহিয়া মাহি বর্তমানে ব্যস্ত আছেন ‘ড্রাইভার’ শিরোনামের একটি ওয়েব ফিল্মের শুটে। ইফতেখার চৌধুরী পরিচালিত এই ফিল্মে আরও অভিনয় করছেন খ্যাতিমান অভিনেতা মোশাররফ করিম ও আবদুন নূর সজল।

এছাড়া সম্প্রতি মাহি চুক্তিবদ্ধ হয়েছেন চয়নিকা চৌধুরীর ‘অহংকারী বউ’ শিরোনামের একটি সিনেমায়। যেখানে মাহির বিপরীতে অভিনয় করবেন ডি এ তায়েব। আগামী ১৭ ডিসেম্বর থেকে সিনেমাটির শুট শুরু হওয়ার কথা। উল্লেখ্য, গত ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিক রাকিব সরকারকে বিয়ে করেন মাহি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App