ধর্ষণ মামলায় হেফাজত নেতা মামুনুল হকের বিচার শুরু

আগের সংবাদ

৬ প্রতিবন্ধীর জীবন বদলে দিলেন ওয়ালটনের এমডি

পরের সংবাদ

আরিয়ানকে খামার বাড়িতে পাঠাচ্ছেন শাহরুখ-গৌরি

প্রকাশিত: নভেম্বর ৩, ২০২১ , ৫:৩১ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ৩, ২০২১ , ৫:৩১ অপরাহ্ণ

ছেলের মাদককান্ডে গত ৩ অক্টোবর নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) হাতে গ্রেপ্তার হওয়ার পরবর্তী সময় থেকে শুরু করে ছেলের মুক্তি পর্যন্ত প্রায় একটি মাস ভীষণ চাপের মধ্যে কেটেছে শাহরুখ খানের। আরিয়ান খান জামিনে মুক্তি পেলেও তাকে নিয়ে বেশ চিন্তিত শাহরুখ খান ও গৌরী খান। আরিয়ানের জন্য একজন মনোবিদও ঠিক করেছেন কিং খান।

এবার শোনা যাচ্ছে- আরিয়ান খানকে নাকি মান্নাত থেকে আলিবাগের খামারবাড়িতে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছেন শাহরুখ খান। তবে সেটি অল্প কিছুদিনের জন্য। শাহরুখ-গৌরী দম্পতি তাদের ছেলেকে এই ট্রমা থেকে বের করতে এবং তাকে পাবলিক ও মিডিয়ার চোখের আড়ালে রাখতে কিছুদিনের জন্য আলিবাগের খামারবাড়িতে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছেন। সব ঠিক থাকলে দীপাবলির পরই ছেলেকে আলিবাগের খামারবাড়িতে পাঠিয়ে দেবেন শাহরুখ-গৌরী দম্পতি।

এখানেই শেষ নয়, আরিয়ান খানের জামিন যতোদিন পর্যন্ত মঞ্জুর না হয় ততোদিন যেনো কেউ মান্নাত- এ না আসেন শুভাকাঙ্খী ও বন্ধুদের এমনটাই অনুরোধ করেছিলেন শাহরুখ-গৌরী দম্পতি। তবে এখন তাদের ছেলে বাড়ি ফিরে আসায় সকলের জন্য খুলে দেওয়া হয়েছে মান্নাত- এর দরজা। শোনা যাচ্ছে, শাহরুখ খানও শিগগিরই তার আসন্ন ছবির শুটিং শুরু করবেন। এই মুহূর্তে কিং খানের হাতে রয়েছে যশরাজ ফিল্মস প্রযোজিত ‘পাঠান’র কাজ।

রি-এসআর/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়